সর্বশেষ:
নিহত সামিয়ার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা আনছার আলী। বরূনায় বরকতউল্লাহ্ সাউদ এর মতবিনিময় সভা অব্যাহত রূপগঞ্জে ৯ বছরের শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা : গ্রেফতার-১ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতা ইন্তেকাল করেছে। মানবসেবা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট-২০২১ইং ফাইনাল খেলা অনুষ্ঠিত। কুমিল্লার ঘটনায় ইকবালকে যারা পাগল বলছে তারাই সাঈদীকে চাঁদে দেখেছে আবুল ফজন রাজু। চনপাড়ায় বস্ত্র ও পাটমন্ত্রীর নির্বাচিত আওয়ামীলীগ প্রার্থীদের নির্বাচনী প্রস্তুতি সভা নিখোঁজ ব্যক্তির সন্ধ্যান চাই। মন্ত্রী গাজীর নির্দেশনায় ২৯ টি পূজামন্ডপ প‌রিদর্শন ক‌রে‌ছেন আওয়ামীলীগ নেতা আনছার আলী। পূর্বাচলে বাণিজ্যমেলার স্থায়ী প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
October 25, 2021, 7:44 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

জনগণের প্রার্থী হিসেবে কায়েতপাড়া ইউপি নির্বাচনে চনপাড়ায় জনপ্রিয়তা শীর্ষে মোঃ বজলুর রহমান।

Khorshed Alam Jibon 96 বার পঠিত
Update : Wednesday, October 13, 2021

খোরশেদ আলম, নিজস্ব প্রতিবেদক ঃঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বুকে লালন করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের প্রার্থী হিসেবে চনপাড়ায় জনপ্রিয়তা শীর্ষে পাট ও বস্ত্রমন্ত্রীর আস্থা ভাজন ব্যক্তিত্ব কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান।

আগামী ১১ নভেম্বর রূপগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন।তারই ধারাবাহিকতায়দিন যত যাচ্ছে কায়েতপাড়ায় ততই বাড়ছে প্রার্থীদের প্রচার প্রচারণা।কায়েতপাড়া ইউনিয়নের মেম্বার প্রার্থীগন বেনার ফেস্টুন এমন কী সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন কৌশলে ভোটারদের তাঁদের প্রার্থীতা জানান দেওয়া চেষ্টা চালাচ্ছেন । প্রচার প্রচারণার ও জনপ্রিয়তায় চনপাড়ায় এর মধ্যে ভোটারদের মন জয়় করে আলোচনায় রয়েছেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেম্বার প্রার্থী মোঃ বজলুর রহমান।

নির্বাচনী এলাকা ঘুরে স্থানীয় জনগণ ও রাজনীতিবিদদের সঙ্গে আসন্ন ইউনিয়ন নির্বাচন নিয়ে কথা বলে জানা যায়, কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়ায় বেশ কিছু আগ থেকেই প্রার্থীরা তাদের প্রচারণা শুরু করে দিয়েছে। এদের মধ্যে রয়েছে বর্তমান মেম্বার চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান সহ আরো একাধিক মেম্বার পদপ্রার্থী।তবে নির্বাচনী এলাকা ঘুরে জানা যায় চনপাড়ায় জনগণের প্রার্থী হিসেবে মোঃ বজলুর রহমান জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। মুলত শিক্ষিত,সৎ, ন্যায় পরায়ণতার কারনেই মোঃ বজলুর রহমান দলের তরুণ আর উদীয়মান নেতাদের কাছে হয়ে উঠেছেন এক অনুকরণীয় নেতা। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।তাছাড়া তিনি করোনা মহামারিতে ছিলেন জনগণের পাশে। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন

।মেম্বার হিসেবে কোন প্রার্থীর জনপ্রিয়তা বেশি জানতে চাইলে এলাকাবাসী বলেন- দেখেন চনপাড়ায় বেশ কিছু দিন আগে থেকেই মেম্বার প্রার্থীরা তাদের প্রচারণা চালানো শুরু করে দিয়েছে এদের মধ্যে রয়েছে বর্তমান মেম্বার চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান,সহ আরো একাধিক মেম্বার পদপ্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন এদের মধ্যে থেকে এগিয়ে আছে বর্তমান মেম্বার মোঃ বজলুর রহমান। তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। করোনা মহামারি থেকে এখন পর্যন্ত মানুষের সেবায় নিবেদিত প্রাণ। সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক,তুখর রাজনীতি বীদ মোঃ বজলুর রহমান কে চনপাড়ায় পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে ৯নং ওয়ার্ড (চনপাড়ায়) মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান বলেন, আমাকে যদি জনগণ পুনরায় সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে চনপাড়া থেকে মাদক ও সন্ত্রাস নির্মূল করা আমার প্রধান লক্ষ্য হবে, চনপাড়ার অসমাপ্ত সকল রাস্তাঘাট নির্মাণ শেষ করবো এবং যোগাযোগ ব্যবস্থার আরো উন্নয়ন ঘটাবো। চনপাড়া কে একটি পরিপূর্ণ রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো,ইনশাআল্লাহতিনি আরও বলেন জনগনের কল্যাণে পুরায় মেম্বার পদপ্রার্থী হয়েছি, আমি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের আদর্শে আদর্শিত হয়ে আওয়ামীলীগের রাজনীতি করি। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি।


এই বিভাগের আরও খবর