সর্বশেষ:
রূপগঞ্জে বাসে ছিনতাইকালে গ্রেফতার -৫, টাকা উদ্ধার রূপগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা এবং হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ যমুনা টেলিভিশনের স্টাফ রির্পোটারকে মারধর ও হামলা মামলায় প্রধান আসামী বাবুর এক দিনের রিমান্ড মঞ্জুর রূপগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্বামী পরিত্যক্তা সুমির আত্মহত্যা চনপাড়া বাসীকে বস্ত্র ও পাটমন্ত্রীর উপহার দুইটি রাস্তার নির্মাণ কাজ। রূপগঞ্জে একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রুপসী হতে ০৩ অসাধু ব্যবসায়ী গ্রেফতার চনপাড়ায় দুই দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান আগামী ২সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা। চনপাড়ায় বস্ত্র ও পাটমন্ত্রীর নিজস্ব অর্থায়নে শীত বস্ত্র বিতরণ
January 26, 2022, 5:04 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে এইচএসসি শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 66 বার পঠিত
Update : Thursday, December 30, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে এইচএসসি পরীক্ষায় ৭০ থেকে ৫০% সিলেবাস কমিয়ে ৩টি বিষয়ে পরিক্ষার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।
বুধবার দুপুরে উপজেলার ভুলতা গাউছিয়া ফ্লাইওভার এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ মানববন্ধন করা হয়।

এসময় শিক্ষার্থীরা ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নিলে মহাসড়কের দু’পাশে যানজটের সৃষ্টি হয়। পরে স্কুলের শিক্ষকরা তাদের দাবি শিক্ষামন্ত্রণালয়ে জানানো হবে বলে আশ^াস দিলে শিক্ষার্থীরা অবস্থান থেকে সড়ে আসেন।


মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, শিক্ষার্থীরা রোবট নয় মানুষ গত বছরে করোনার কারণে ঠিকমত ক্লাস করানো হয়নি বা করতে পারিনি। এখন যদি সব বিষয়ে পরিক্ষা নেওয়া হয় আমরা কিভাবে পারবো। তাই আমরা ২০২২ সালের এইচএসসি পরীক্ষায় ৩ বিষয়ে ও হাফ সিলেবাসে পরিক্ষা নেওয়ার দাবি জানাই মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে।

এবিষয়ে রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক স্কুলের সভাপতি আব্দুল আউয়াল বলেন, শিক্ষার্থীদের এ দাবিকে আমিও সমর্থন করি। তাদের দাবি যুক্তিক, তাই আমি মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর কাছে দাবি জানাই। শিক্ষার্থীদের দিকে তাকিয়ে যেন দাবি মেনে নেয়া হয়।

তিনি আরো বলেন, গতবছর করোনা মহামারীর কারণে শিক্ষার্থীরা ঠিকমত ক্লাস করতে পারেনি। অনলাইনে ক্লাস করানো হয়েছে, তাই তারা পিছিয়ে রয়েছে, তাদের দিকে তাকিয়ে দাবি মানা উচিত।

our Facebook Page


এই বিভাগের আরও খবর