সর্বশেষ:
রূপগঞ্জে জাতীয় মহিলা সংস্থা`র উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রূপগঞ্জে বাসে ছিনতাইকালে গ্রেফতার -৫, টাকা উদ্ধার রূপগঞ্জে যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা এবং হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ যমুনা টেলিভিশনের স্টাফ রির্পোটারকে মারধর ও হামলা মামলায় প্রধান আসামী বাবুর এক দিনের রিমান্ড মঞ্জুর রূপগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্বামী পরিত্যক্তা সুমির আত্মহত্যা চনপাড়া বাসীকে বস্ত্র ও পাটমন্ত্রীর উপহার দুইটি রাস্তার নির্মাণ কাজ। রূপগঞ্জে একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রুপসী হতে ০৩ অসাধু ব্যবসায়ী গ্রেফতার চনপাড়ায় দুই দিন ব্যাপী তাফসীরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান আগামী ২সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা।
January 26, 2022, 6:01 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

মানবসেবা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট-২০২১ইং ফাইনাল খেলা অনুষ্ঠিত।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 307 বার পঠিত
Update : Friday, October 22, 2021

খোরশেদ আলম নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার টানমুশড়ী এলাকায় মানবসেবা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা উদ্যোগে প্রথম বার্ষিক ফুটবল টুর্নামেন্টের- ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২২ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের টানমুশড়ী মসজিদ সংলগ্ন ঢাকা ভিলেজের বালুর মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।উক্ত খেলায় অংশ গ্রহন করে ফ্রেন্ডস্ স্পোটিং ক্লাব বনাম নাঈম স্পোটিং ক্লাব।

মানবসেবা ব্লাড ও সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মােঃ রমজান আলী মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সালাউদ্দিন ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক-সহ-সভাপতি মােঃ মনিরুজ্জামান ভূইয়া

এছাড়া আরো উপস্থিত ছিলেন আপেল মাহমুদ, আজিম মিয়া, একতা ব্লাড ও সমাজ কল্যান সংস্থা এর সভাপতি সোহেল ভুইয়া সাধারণ সম্পাদক মোঃ গোলাম শহিদুল সহ অনেকে

খেলা পরিচালনায় ছিলেন-বঙ্গ টিভির রূপগঞ্জ প্রতিনিধি মাহমুদুল হাসান নয়ন, সোলায়মান মিয়া, সাব্বির হোসেন, সাঈদ আনোয়ার, নিবাস সরকার, সোলমাম মিয়া, শাহালম।

উক্ত খেলায় ফ্রেন্ডস্ স্পোটিং ক্লাব নাঈম স্পোটিং ক্লাবকে ট্রাইবেকারে ৪ঃ৩ গোলে পরাজিত করে জয় তুলে নেয়।

এ সময় মানবসেবা ব্লাড ও সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মােঃ রমজান আলী মন্ডল বলেন – সারাদেশে যখন মাদকের ছড়াছড়ি তখন এক ঝাঁক স্বেচ্ছাসেবী তরুণ আজকের এই সমাজকে মাদক থেকে দূরে রাখতে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। মানব সেবা ব্লাড ও সমাজ কল্যাণ সংস্থা সর্বদা ভাল কাজের সাথে থাকবে সে আশাবাদ ব্যক্ত করি। আমি মানব সেবা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা হিসেবে তাদের সকল স্বেচ্ছাসেবী কর্মকান্ড পাশে থাকার আপ্রাণ চেষ্টা করব।

facebook page/rupgonjbarta24


এই বিভাগের আরও খবর