সর্বশেষ:
রূপগঞ্জে গুড়িয়ে দেয়া হলো বেলদী বাজারসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা সোনারগাঁও এক আতংকের নাম হালিম মেম্বার আপনার জীবনে এই পাঁচটি অভ্যাস প্রয়োগ করে জীবনকে বদলে ফেলুন রূপগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে স্কুলে শিক্ষার্থীরা নবী হোসেনের পিতার মৃত্যুতে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী`র গভীর শোক প্রকাশ বিডি ক্লিন রূপগঞ্জ পরিচ্ছন্নতার ১৮তম ইভেন্ট পালন । কায়েতপাড়া ও নগরপাড়া যুব সমাজের উদ্যোগে ডিগবার ফুটবল ফাইনাল ম্যাচ-২০২১ ইং অনুষ্ঠিত। রূপগঞ্জে রংতুলি ব্লাড ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠিত রূপগঞ্জে বিদ্যালয়ের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে স্বেচ্ছাসেবীরা রূপগঞ্জে আরও একজনের মাথার খুলি ও হাড় উদ্ধার
September 17, 2021, 6:16 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

বিডি ক্লিন রূপগঞ্জ পরিচ্ছন্নতার ১৮তম ইভেন্ট পালন ।

খোরশেদ আলম 59 বার পঠিত
Update : Friday, September 10, 2021

খোরশেদ আলম– নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিডি ক্লিন রূপগঞ্জ পরিচ্ছন্নতার ১৮ তম ইভেন্ট পালন করা হয়েছে।

পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন’-এ শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন বিডিক্লিন রূপগঞ্জের উদ্যোগে রূপগঞ্জ গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদ ও এর আশপাশ পরিচ্ছন্নতা কার্যক্রর্ম পরিচালনা করেন।

১০সেপ্টেম্বর (শুক্রবার) বিকেল ৪ঃ৩০ হতে ৫ঃ৩০ পর্যন্ত এ পরিষ্কার পরিছন্নতা কর্মসূচি পরিচালনা করা হয়। বিডিক্লিন রূপগঞ্জে এর সদস্য আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে পরিচ্ছন্ন ও সচেতনতা কার্যক্রম পরিচালিত হয়।

বিডি ক্লিন এর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা কমিটির সমন্বয়ক এস এম বিজয়, , উপসমন্বয়ক আইটি এন্ড মিডিয়া অপু, উপসমন্বয়ক রুপগঞ্জ উপজেলা সানজিদা হেনা।

বিডিক্লিন রূপগঞ্জ উপজেলা কমিটির পক্ষ হতে ইভেন্টে উপস্থিত ছিলেন- তানজিল ইসলাম জয়,শাহাদত, আবরার আহমেদ,আশরাফুল ইসলাম, সুমম আহমেদ, মেঘ, ইয়াকুব আহমেদ, তাওহীদ,হাসান মেহেদী, সৈকত, ,অধরা, আবরার, রিজভী, শাওন, তাওহীদ, তানজিল হামিম জয়, মো তুহিন, তানজিব হাসান, সৌনক,সাইফুল,মেহেদী হাসান, রাসেদ,কোহিনূর করিম, কায়সার, আরিফ, মোহসিন, আশরাফুল, সাইফুল ইসলাম ও শাহ আলম সহ আরো অনেক।

এসময় বিডি ক্লিন রূপগঞ্জ এর সদস্য আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে সকলেই শপথ গ্রহণ করেন। তিনি বলেন, বিডি ক্লিন রূপগঞ্জ এর আগেও পরিছন্নতা ও সচেতনতা ইভেন্ট পালন করেছে এবং সামনে আবারও ভিন্ন ভিন্ন স্থানে পরিচ্ছন্ন ও সচেতনতা ইভেন্ট পরিচালনা করা হবে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর