সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 29, 2024, 6:35 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

বাড্ডায় স্বপ্নের ফেরিওয়ালা সামাজিক সংগঠনের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 629 বার পঠিত
Update : Saturday, June 19, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ রাজধানীর উত্তর বাড্ডা এলাকায় স্বপ্নের ফেরিওয়ালা সামাজিক সংগঠনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে সামাজিক সংগঠন স্বপ্নের ফেরিওয়ালা ঢাকা ১১ এর উদ্যোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৮ নং ওয়ার্ডে বিভিন্ন এলাকায় অসহায়, দরিদ্র কর্মহীন পরিবারকে স্বাবলম্বীন করার লক্ষ্য এ সব সেলাই মেশিন বিতরণ করা হয়।

সেলাই মেশিন বিতরণ কালে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব শেখ সেলিম , ঢাকা উত্তর মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন,আওয়ামীলীগ নেতা কাউসার আহমেদ , স্বপ্নের ফেরিওয়ালা সংগঠনের সদস্য , রাজন, মামুন, রিপন,দীপেন, বাবু, নান্নু,খোকন প্রমুখ ।

এ সময় সংগঠনের সদস্য রাজন আহমেদ বলেন স্বপ্নের ফেরিওয়ালা সংগঠন অসহায় মানুষের পাশে থেকে তাদের স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছে। এছাড়াও তিনি আরো বলেন স্বপ্নের ফেরিওয়ালা সংগঠন উদ্যোগে অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা, চিকিৎসা সেবা প্রদান ও বস্তু বিতরণ করে থাকে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর