সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 20, 2024, 2:55 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

শীতবস্ত্র দিয়ে নতুন বছরকে বরণ করলো একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার স্বেচ্ছাসেবীরা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 343 বার পঠিত
Update : Thursday, January 6, 2022

মাহামুদুল হাসান নয়নঃ নারায়ণগঞ্জ জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বিজয় নগর মহিলা মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ করে একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার সম্মানিত স্বেচ্ছাসেবী বোনেরা।

এসময় উপস্থিত ছিলেন উপদেষ্টা রিনা আক্তার, প্রধান শিক্ষক গোলাকান্দাইল মুজিবুর রহমান ভূইয়া উচ্চ বিদ্যালয়। সহ-সভাপতি সাবরিনা মাহামুদ শোভা, মার্জিয়া,নীতু,কাকলী, জুলিয়া, সানজিদা,সাথী,সহ আরো অনেকে, এসময় সহ-সভাপতি সাবরিনা মাহামুদ শোভা জানান সত্যি বলতে আমাদের সংগঠনের ভাইজানেরা যখন কোন ইভেন্ট করে আমাদের কাছে অনেক ভালো লাগে।

এবার শীতবস্ত্র বিতরণ এর ইভেন্ট একেবারে ভিন্ন, মহিলা মাদ্রাসায় কমলমতি শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আমরা ধন্য। শিশুদের হাতে যখন শীতবস্ত্র দেই, তখন, তারা অনেক খুশি হয়। ইনশাআল্লাহ আগামীতে ভাইদের পাশাপাশি, আমরা ও বিভিন্ন ইভেন্টে অংশ করবো। জয় হোক মানবতার জয় হোক আমাদের সকলের প্রাণের সংগঠন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা।


এই বিভাগের আরও খবর