সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 29, 2024, 11:52 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ১১ কেজি গাঁজা উদ্ধার:

রূপগঞ্জ বার্তা ডেস্ক 465 বার পঠিত
Update : Sunday, January 9, 2022

আবেদ আলী: র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।


এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ০৬ জানুয়ারি ২০২২ খ্রিষ্টাব্দ দুপুরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বটেরচড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১১ কেজি গাঁজাসহ আঃ রাজ্জাক (৩৫) নামক ০১ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন পূর্ব চারাভাঙ্গা এলাকার মৃত আঃ আওয়াল এর ছেলে।


প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী আঃ রাজ্জাক একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মাদক আইনে ০১টি মামলা রয়েছে। উল্লিখিত গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। জানিয়েছেন মোঃ রিজওয়ান সাঈদ জিকু এএসপি সহকারী পরিচালক মিডিয়া অফিসার র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর