সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 19, 2024, 11:34 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

খোরশেদ আলম 668 বার পঠিত
Update : Friday, August 20, 2021

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

২০ আগষ্ট শুক্রবার বিকেলে উপজেলার বড়ালু পাড়াগাও বাতেনিয়া দাখিল মাদ্রাসা মাঠে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর উপদেষ্টা আমজাদ হোসেন, রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর সভাপতি আশিকুর রহমান আশিক, সহ-সভাপতি- সাংবাদিক খোরশেদ আলম,শফিকুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক শাকিল আহমেদ, প্রচার সম্পাদক ও প্রতিষ্ঠাতা আব্দুল্লাহ রেহমান আল মামুন, আব্দুল্লাহ আল বাকী, সহ কোষাধক্ষ্য জাহিদ হাসান, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা তাহমিনা আক্তার , প্রমুখ।

এ সময় সভায় সংগঠন বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। এবং বিভিন্ন উদ্যোগ গ্ৰহন করা হয়। যেমন- করোনা ভাইরাস এর টিকা নিতে সকলকে আগ্ৰহী করে ফ্রি নিবন্ধন এর মাধ্যমে সকলকে সচেতন করা।


এই বিভাগের আরও খবর