সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 29, 2024, 12:35 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে রোজা রেখে কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছে উপজেলা ছাত্রদল

রূপগঞ্জ বার্তা ডেস্ক 806 বার পঠিত
Update : Wednesday, May 5, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ রূপগঞ্জে রোজা রেখে দুই কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছে রূপগঞ্জ উপজেলা ছাত্রদল ।

বুধবার সকালে রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক সুলতান মাহমুদ ও সদস্য সচিব মাসুদুর রহমানের নেতৃত্বে ছাত্রদল নেতাকর্মীরা উপজেলার মুশির গ্রামের দরিদ্র কৃষক রফিজদ্দিনের ১০ শতাংশ ও কৃষক যোগেশ চন্দ্র দাসের ১৭ শতাংশ জমির পাকা ধান কেটে ঘরে তুলে দেয়।

কৃষক রফিজদ্দিন বলেন দেশে চলমান করোনা মহামারি কারণে সরকারি ঘোষিত লকডাউনের জন্য দেশের বিভিন্ন অঞ্চল থেকে এ বছর ধান কাটার শ্রমিক আসতে পারিনী তাই ধান কাটার শ্রমিকের অভাবে পাকা ধান কেটে ঘরে তুলতে পারছিলাম না। খবর পেয়ে ছাত্রদলের ভাইরা এসে আমার জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিয়ে গেছে।

এই সময় রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক সুলতান মাহমুদ বলেন আগামীদিনের রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশনায় রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের ধান কাটার কর্মসূচি অব্যাহত থাকবে।

এ সময় ধান কাটার কাজে আরো অংশগ্রহণ করেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাসিম হোসেন, যুগ্ম আহ্বায়ক মারুফ মোল্লা, যুগ্ম আহ্বায়ক মো. সোহেল মিয়া, রুপগঞ্জ সদর ইউনিয়ন ছাত্রদলের আরিফ হাসান, মাহমুদুল হাসান হ্নদয়, মো: নুরুজ্জামান, উমর সাঈদ,দাউদপুর ইউনিয়ন ছাত্রদলের মাইনুল ইসলাম সুরুজ, রাকিবুল ইসলাম মেহেদি, খালেক মাহমুদ, বোরহান উদ্দিন,

গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদলের গোলাম সারোয়ার সাজু, শুভ ভূইয়া, শাহরিয়ার রাচিন, ভূলতা ইউনিয়ন ছাত্রদলের মেহেদি হাসান, মনির হোসেন, তাসিন আহমেদ প্রমুখ ।


এই বিভাগের আরও খবর