সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 20, 2024, 4:26 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে মাহনা আদর্শ সেবা সংগঠনের উদ্যোগে দুস্থ্য ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 267 বার পঠিত
Update : Monday, May 2, 2022

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : মাহনা আদর্শ সেবা সংগঠনের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৩৫ জন দুস্থ্য ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ এবং ৩ জন নিরীহ মানুষকে চিকিৎসার জন্য নগদ ৩০০০ হাজার টাকা প্রদান করা হয়েছে।
রবিবার (১লা-মে) বিকেলে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নিয়নের ৩নং ওয়ার্ড মাহনা এলাকায় এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন মাহনা আদর্শ সেবা সংগঠনের সভাপতি ওলিউল্লাহ সাহেব, প্রতিষ্ঠাতা জাকির হোসেন, সহ প্রতিষ্ঠাতা, আমজাদ ভুঁইয়া, সিনিয়র সভাপতি ফারুক ভুঁইয়া, সহ-সভাপতি আরিফ শাহেদ, মোঃ ইকবাল, মাহমুদুল হাসান রবিন, মান্নান মোল্লা, প্রচার ও প্রকাশনী বিষয়ক সম্পাদক, সিফাত ভুঁইয়া, উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব দেলোয়ার হোসেন, মোসলেম উদ্দিন বাচ্চু, আলামিন, ফারুক ভুঁইয়া,কার্যকারী সদস্য মোস্তাফিজুর রহমান, হামিদুল, মেহেদী, তানভীর, রিফাত, তানজিম প্রমুখ।

এসময় মাহনা আদর্শ সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা জাকির হোসেন বলেন, মাহনা আদর্শ সেবা সংগঠন বিগত ৪ বছরের পথ পরিক্রমণ করতে গিয়ে বহু সংকট মোকাবেলা করেছে। সংকটের ভেতর থেকেও প্রতিবছর সংগঠনটি রচনা করেছে বিজয়ের মহাকাব্য। আমরা সংগঠনটি গড়ে তুলেছি সমাজের সকল শ্রেনীর মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে। অসহায়-দারিদ্র মানুষ কে শীত কালে শীতবস্ত্র বিতরন, শিক্ষা সামগ্রী বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ, গাছের চারা বিতরণ, দরিদ্র পরিবারকে বিবাহ সহায়তা, এই করোনা কালে ও আমাদের সামর্থ অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানো সহ বহু জনকল্যাণ মূলক কাজ করেছি। ব্যতিক্রমী অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এলাকায় সম্প্রীতি ও সৌহার্দ্য প্রতিটি সাধারণরা কাজ করে যাচ্ছি। সমাজের গুণীজনরা আমাদের অনুষ্ঠানে এসে অনুষ্ঠানের মান ও সৌন্দর্য দেখে প্রশংসা করেছেন। একই সাথে এলাকাবাসী ও সহায়তা করেছেন। প্রতিষ্ঠাকালে হয়তো আমরা এত বড় করে স্বপ্ন দেখিনি। কিন্তু পথ চলতে চলতে আমাদের স্বপ্ন বড় হতে শুরু করেছে। আজ সংগঠনটি বেঁচে থাকলে আমরাও এই সংগঠনের ভালো কাজগুলোর মধ্যেই বেঁচে থাকব।


এই বিভাগের আরও খবর