সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 23, 2024, 5:50 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে বিদ্যালয়ের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে স্বেচ্ছাসেবীরা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 849 বার পঠিত
Update : Friday, September 10, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ প্রায় ১৮ মাস পর কোমলমতিরা ফিরছে তাদের প্রাণের বিদ্যাপীঠ গুলোতে। তাদের বরণ করে নিতে চলছে পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ।

শুক্রবার গোলাকান্দাইল উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছয় টি শ্রেণী কক্ষ ও বিদ্যালয়ের আশ পাশ পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করে নারায়ণগঞ্জ জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা, নারায়ণগঞ্জ

” একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা’র” ৭ সদস্যর একটি টিম পরিস্কার পরিচ্ছন্নতার কাজগুলো করেন।
উক্ত কাজে জরিত ছিলেন, “একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা’র” সম্মানিত প্রতিষ্ঠাতা মোঃ মহসিন ইসলাম, সভাপতি মোঃ সোহেল মিয়া, সিনিয়র সহ সভাপতি মোঃ এস এম জামান মিয়া, সহ সাধারণ সম্পাদক মোঃ রমজান মৃধা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রবিন ভুইঁয়া, মেহেদী হাসান জিতু ও মাহাদী হাসান লিমন।

এ সময় উক্ত সংগঠনের সিনিয়র সহ সভাপতি এস এম জামান বলেন, প্রায় ১৮ মাস পর বাচ্চার তাদের বিদ্যালয়মুখী হবে। স্কুলের পরিবেশের নাজেহাল অবস্থা দেখে আমরা বাচ্চাদের কথা চিন্তা করে আজকে এই কাজ গুলো স্বেচ্ছায় করার চিন্তা ভাবনা করি। আলহামদুলিল্লাহ আমরা সফল ভাবে আমাদের কাজ করতে পেরেছি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমরা আমাদের কাজ অব্যাহত রাখবো।

Our Facebook page


এই বিভাগের আরও খবর