সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 19, 2024, 3:08 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে পিস্তল চুরি করে মাদকাসক্ত ছেলের ফাঁকা গুলি

রূপগঞ্জ বার্তা ডেস্ক 1172 বার পঠিত
Update : Sunday, August 29, 2021

নিজস্ব প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাবার বৈধ পিস্তল চুরি করে শামীম (৩০) নামে এক মাদকাসক্ত ছেলে ফাঁকা গুলিয়ে চালিয়েছে। পিস্তল উদ্ধারে বাড়িটি অবরূদ্ধ করে রেখেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী এলাকায় এ ঘটনা ঘটে।


মাদকাসক্ত শামীমের বড় সেলিম জানান, তারা বাবা রফিকুল ইসলাম সুপ্রীম কোর্টের একজন আইনজীবি। তার ভাই শামীম একজন মাদক সেবী। সে মাদক সেবন করতে টাকা চেয়ে প্রায় বাড়িতে ভাংচুর চালাতো। গত দুইদিন ধরে বাবা রফিকুল ইসলাম তার রেজিস্ট্রি করা পিস্তলটি খুজে পাচ্ছিলেন না।

নানা স্থানে খুজাখুজি করেও তিনি পিস্তলটি খুজে পায়নি। গত একমাস ধরে শামীম ও তার বাবা রফিকুল ইসলামের মাঝে ঝগড়া চলছিল। তিনতলা বিশিষ্ট বাড়িটির দ্বিতীয় তলার একটি কক্ষে দরজা বন্ধ করে দুইদিন ধরে শামীম বসে ছিল। সে বাড়ির কারো সাথেই কথা বলেনি।

গত শনিবার রাত ১১ টার দিকে শামীম একটি ফাঁকা গুলি ছুড়ে। পরে পরিবারের সকল সদস্যরা আতঙ্কিত হয়ে পড়লে পুলিশকে খবর দেয়।

রবিবার সকালে সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম ও রূপগঞ্জ থানা পুলিশ শামীমকে কক্ষ থেকে পিস্তলসহ বের করে আনতে চেষ্টা করতে যায়। এসময় পুলিশ ও আইন শৃঙ্খলা বাহিনী সদস্যদের কক্ষের ভেতরে ঢোকার চেষ্টা দেখে শামীম ফাঁকা গুলি চালায়। পুলিশ বাহিনী সদস্য বাড়িটিকে ঘিরে রেখেছে।

বিকেল ৫ রিপোর্ট লেখা পর্যন্ত অনেক চেষ্টা করেও মাদকাসক্ত শামীমকে বদ্ধ কক্ষ থেকে উদ্ধার ও পিস্তল উদ্ধার করতে পারেনি পুলিশ।


রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, শামীম নামে এক যুবক তার বাবার পিস্তল নিয়ে ঘরে গিয়ে দরজা বন্ধ করে বসে আসে। পুলিশ চেষ্টা করেও তাকে ওই কক্ষ থেকে বের করতে পারেনি। পিস্তলসহ শামীম ওই কক্ষ থেকে বের করে আনতে ঢাকার সোয়াট টিমকে খবর দেওয়া হয়েছে।


এ রিপোর্ট লেখা পর্যন্ত সোয়াট টিম ঘটনাস্থলে এসে পৌছেঁনি। এদিকে, শামীমের ছুড়া ফাঁকা গুলির শব্দে আশপাশে থাকা সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে পড়ে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর