সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 19, 2024, 5:48 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে চাঞ্চল্যকর রশিদ হত্যা মামলার ২ আসামি গ্রেফতার ।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 855 বার পঠিত
Update : Friday, November 12, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল ১০ নভেম্বর ২০২১ তারিখ সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বরপা ইউএস বাংলা মেডিকেল কলেজ এলাকা হতে রূপগঞ্জের চাঞ্চল্যকর রশিদ হত্যা মামলার ২নং এজাহারনামীয় পলাতক আসামী মোঃ সিরাজুল ইসলাম (৫২), পিতা- মৃত আঃ রহমান, সাং- পাড়াইন, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করা হয়।


একই তারিখ গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল ডিএমপি, ঢাকার ভাটারা থানাধীন বসুন্ধরা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে রূপগঞ্জের চাঞ্চল্যকর রশীদ হত্যা মামলার ৭নং এজাহারনামীয় পলাতক আসামী মোঃ জসিম হাওলাদার (৪৫), পিতা- মৃত আব্দুর রাজ্জাক, সাং- পূর্ব দেহেরগতি, থানা- বাবুগঞ্জ, জেলা- বরিশাল, বর্তমানে মিরকুটিরসেও, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃত আসামীর দখল হতে ০১টি ১২ বোর শর্টগান, ১১টি সীসা কার্তুজ এবং সীসা কার্তুজের ০১টি খালি খোসা উদ্ধার করা হয়। মোঃ রিজওয়ান সাঈদ জিকু, এএসপি, সহকারী পরিচালক, মিডিয়া অফিসার, র‌্যাব-১১,আদমজীনগর, নারায়ণগঞ্জ এসব তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ০৬/১১/২০২১ খ্রিঃ সন্ধ্যা ০৭.৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মিরকুটিরছেও সাকিনস্থ জনৈক হাবিবুর এর চায়ের দোকানের সামনে ব্যবসায়িক আধিপত্যকে কেন্দ্র করে কথা কাটাকাটির একপর্যায়ে সোহেল আহমেদ, শাহারিয়ার পান্না ভিপি সোহেল, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ এর হুকুমে তার গানম্যান (দেহরক্ষী) মোঃ জসিম হাওলাদারসহ অন্যান্য আসামীরা ভিকটিম রশিদকে এলোপাথারীভাবে মারপিট শুরু করে। মারামারির একপর্যায়ে উক্ত মামলার ১নং আসামী সোহেলের হুকুমে আসামী মোঃ জসিম হাওলাদার (৪৫) তার হাতে থাকা শর্টগান দিয়ে ভিকটিম রশিদকে গুলি করে পালিয়ে আত্মগোপনে চলে যায়। গ্রেফতারকৃত অপর আসামী মোঃ সিরাজুল ইসলামসহ অন্যান্য আসামীরাও ভিকটিম রশিদকে গুলি করে ফলে ভিকটিম রশিদ গুরুতর জখম হয়ে হাসপাতালে গিয়ে মারা যায়। পরবর্তীতে উক্ত হত্যাকান্ডে জড়িত আসামীদের নামে নিহতের বড় ভাই রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকেই উল্লিখিত গ্রেফতারকৃত আসামীরাসহ অন্যান্য আসামীরা পালিয়ে বেড়াচ্ছিল। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক নিবিড় গোয়েন্দা অনুসন্ধানের মাধ্যমে উল্লেখিত আসামীদের অবস্থান সনাক্ত করে অভিযান পরিচালনা করে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত ঘটনায় জড়িত ১নং আসামী ভিপি সোহেলসহ অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর