সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 20, 2024, 3:02 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে এতিমদের মাঝে ইফতার বিতরণ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 311 বার পঠিত
Update : Tuesday, April 19, 2022

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ব্লো ড্রীম এর ৬৫০ তম শাখার উদ্বোধন উপলক্ষে এতিমদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার ভুলতা গাউছিয়া এলাকায় এ ইফতার বিতরণ করা হয়। এসময় ফিতা কাটার মাধ্যমে ব্লু ড্রীম শাখার উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ব্লো ড্রিম গ্রুপের ডাইরেক্টর শপ্নিল চৌধুরী সোহাগ, উপজেলা আওয়ামীলীগ নেতা তাবিবুল কাদির তমাল, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, রূপগঞ্জ শাখার স্বত্বাধিকারী এম এ নাঈম ও নেছার উদ্দিন প্রমুখ।

ব্ল ড্রীম রূপগঞ্জ শাখার স্বত্বাধিকারী নাঈম বলেন, এখানে মান সম্মত বাচ্চাদের কাপড়,পাঞ্জাবি,শার্ট,পেন্টসহ বিভিন্ন ধরনের কাপর সূলভ মূল্যে পাওয়া যায়।সবাইকে আমাদের ব্লু ড্রীমে এসে আমাদের পন্যের মান যাচাই করার অনুরোধ রইলো। আপনারা সবাই আমন্ত্রিত।

ব্লো ড্রিম গ্রুপের ডাইরেক্টর শপ্নিল চৌধুরী সোহাগ বলেন, ব্লো ড্রিম একটি সুনাম ধন্য প্রতিষ্ঠান। এর সারাদেশে শাখা রয়েছে। প্রতিষ্ঠানটির লভ্যাংশের থেকে ২০% দেওয়া হয় এতিমখানায়। আশা করি সারাদেশের মত করে রূপগঞ্জের এ শাখাটি সফলতা অর্জন করবে। সেই সাথে এ শাখাটির সফলতা কামনায় স্থানীয় সকলের সহযোগিতা কামনা করে বলেন একটি প্রতিষ্ঠান কারো একার পক্ষে চালানো সম্ভব নয় সকলের সহযোগিতা প্রয়োজন।


এই বিভাগের আরও খবর