সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 28, 2024, 2:37 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রভাবশালীদের মসজিদে তালা

রূপগঞ্জ বার্তা 1218 বার পঠিত
Update : Sunday, July 25, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্ক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের দেইলপাড়া বাইতুল জান্নাত কেন্দ্রীয় জামে মসজিদে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে প্রভাবশালীরা মসজিদে তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে।

অত্র এলাকার মোকসেদ আলীর ছেলে আক্তার হোসেন ও জালাল উদ্দিন’র ছেলে ফারুক মিয়ার বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। তবে মসজিদের গেইটে তালা ঝুলিয়ে দেয়ার কথা অস্বীকার করেছেন তারা।

এ বিষয়ে দেইলপাড়া বাইতুল জান্নাত কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের ছেলে বলেন – দীর্ঘ দিন যাবত মসজিদ কমিটির সাথে আক্তার ও ফারুকের সাথে বাদ বিতর্ক হয়ে আসছে।মুলত মসজিদের সাবেক ইমাম কে নিয়ে এ বাদ বিতর্কের সৃষ্টি হয়।এর পর সমাজের সকলে মিমাংসার চেষ্টা করা হয় কিন্তু তারা না মেনে মসজিদ থেকে বেরিয়ে যায়।

এরপর ঈদের দিন গরু কুরবানীর টাকা নিয়ে আবার ও বিরোধ করে আক্তার ও ফারুক।মুলত তার জের ধরেই শুক্রবার জুম্মার নামাজের পর মসজিদে তালা ঝুলিয়ে দেয় ফারুক ও আক্তার।

দেইলপাড়া বাইতুল জান্নাত কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি মোঃ দেলোয়ার হোসেন বলেন – মোকসেদ আলীর ছেলে আক্তার হোসেন ও জালাল উদ্দিন’র ছেলে ফারুক মিয়া আজ যে কাজ করেছে আমরা তার তীব্র নিন্দা জানাই। তারা মুলত পারিবারিক কলহর কারনেই এ ঘটনা ঘটিয়েছে।

এ সময় তাদেরকে বাধা দিতে গেলে কয়েকজন কে পিটিয়ে আহত করা হয়েছে বলে জানা গেছে । এতে এলাকাবাসী মধ্যে চরম আতংক বিরাজ করছে। এ

লাকাবাসী এ ঘটনায় জড়িত দ্রুত বিচারে দাবি জানিয়েছে। অন্যদিকে দেইলপাড়া বাইতুল জান্নাত কেন্দ্রীয় জামে মসজিদে মসজিদে তালা ঝুলিয়ে দেয়ার ঘটনায় স্থানীয় এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ওই তালা দ্রুত খুলে দিয়ে পূর্বের ন্যায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার দাবি জানান।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর