সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 26, 2024, 2:39 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জের ৫ ইউপিতে ভোট ১১ নভেম্বর

রূপগঞ্জ বার্তা ডেস্ক 894 বার পঠিত
Update : Thursday, September 30, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এই দফায় ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে ১১ নভেম্বর।

বুধবার (২৯ সেপ্টেম্বর) নির্বাচন ভবনে কমিশনের ৮৬তম সভা শেষে ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার এ ঘোষণা দেন। ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ধাপের ৮৪৮টি ইউপির মধ্যে ২০টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে বলেও জানিয়েছেন ইসি সচিব।

দ্বিতীয় ধাপে রূপগঞ্জ উপজেলার ৫ টি ইউনিয়নের ভোট হওয়ার খবর গতকাল বেশ ভাইরাল হয়। এব্যাপারে জানতে চাইলে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান সংবাদচর্চাকে বলেন, দ্বিতীয় ধাপে রূপগঞ্জের ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার খবর শুনেছি তবে তা আমি নিশ্চিত করে বলতে পারছি না । গ্যাজেট প্রকাশ হলে বলা যাবে। তবে খুব তাড়াতাড়ি রূপগঞ্জে ভোট হবে।

রূপগঞ্জ উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের মধ্যে রয়েছে কায়েতপাড়া, মুড়াপাড়া, ভুলতা, গোলাকান্দাইল,ভোলাব। সুত্রের খবর দ্বিতীয় ধাপে এসব ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ হবে। দুই এক দিনের মধ্যে নির্বাচনের গ্যাজেট প্রকাশ হবে। নির্বাচনের খবর শুনে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা সরব হয়েছে। কায়েতপাড়ায় ইভিএম পদ্ধতিতে ভোট হবে

Our Facebook Page


এই বিভাগের আরও খবর