সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 24, 2024, 4:29 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

মেসির জন্য আরেকটি রেকর্ডময় দিন

রূপগঞ্জ বার্তা ডেস্ক 909 বার পঠিত
Update : Sunday, July 4, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ একেকটা ম্যাচ খেলতে নামেন, একের পর এক রেকর্ড জমা হয় লিওনেল মেসির নামের পাশে। এবারের ইউরোতেই গড়েছেন আর্জেন্টিনার ইতিহাসের সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড। দেশটির সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটা তো তার দখলে অনেক বছর আগে থেকেই।

এবার তিনি পৌঁছে গেলেন আরও একটি রেকর্ডের কাছাকাছি। লাতিন আমেরিকা অঞ্চলের জাতীয় দলের হয়ে সর্বাধিক গোলদাতা হওয়া থেকে ক্ষুদে জাদুকর আর কেবল ১ গোল দূরে।

জাতীয় দলের জার্সিতে এই মহাদেশের সর্বোচ্চ গোলদাতা পেলে। তার গোল ৭৭টি। ইকুয়েডরের বিপক্ষে গোলটির মাধ্যমে মেসির হলো ৭৬টি গোল।

ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার দেয়া ৩ গোলের সবক’টিতেই সরাসরি অবদান রেখেছেন লিও। এরমধ্যে করেছেন ১টি গোল, ২টি অ্যাসিস্ট। এর মাধ্যমে আন্তর্জাতিক মেজর টুর্নামেন্টের নকআউট পর্বে সর্বোচ্চ গোল কন্ট্রিবিউশান (২০টি) এখন আর্জেন্টাইন সুপারস্টারের।

চলতি আসরে এখন পর্যন্ত ২টি ফ্রি কিক গোল হয়েছে। দুটিই এসেছে মেসির পা থেকে। আসরে এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৪টিতেই ম্যাচসেরা হয়েছেন মেসি।

চলতি আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ গোল ও সর্বোচ্চ অ্যাসিস্টও মেসির। ৪ গোল, ৪ অ্যাসিস্ট।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর