সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 18, 2024, 4:29 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

বিএনপি থেকে আওয়ামীলীগে ভোলাবর নবনির্বাচিত চেয়ারম্যান টিটু

রূপগঞ্জ বার্তা ডেস্ক 1053 বার পঠিত
Update : Friday, November 12, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভোলাব ইউনিয়নে সতন্ত্র পার্থী থেকে নির্বাচিত আনারস প্রতীকের প্রার্থী নবনির্বাচিত চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান করেন।

গত শুক্রবার রাতে চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার পরই তিনি স্থানীয় সংসদ সদস্য ও পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর বাসভবনে গিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন। পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

এসময় তার আওয়ামীলীগের যোগদানের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এসময় তিনি জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলে তিনি বলেন, তিনি এখন থেকে আওয়ামীলীগের সঙ্গে আছেন থাকবেন।

এর আগে, ১১ নভেম্বর ভোলাব ইউনিয়নে নির্বাচনে আনারস প্রতীকের সতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন টিটু ১৫ হাজার ৬০ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তায়েবুর রহমান ৪ হাজার ৪’শ ৪০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নবনির্বাচিত হওয়ার দিনেই তিনি আওয়ামীলীগে যোগদান করেন।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর