সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 19, 2024, 8:18 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

নরসিংদীতে একতা ব্লাড ও সমাজ কল্যান সংস্থার বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয়

রূপগঞ্জ বার্তা ডেস্ক 777 বার পঠিত
Update : Friday, October 1, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ শুক্রবার “একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা, নারায়ণগঞ্জ “এর পক্ষ থেকে নরসিংদী জেলার মাধবদী থানার কাঠালিয়া ইউনিয়ন এর আব্দুল্লাহ কান্দী গ্রামে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

সকাল ৯ঃ ০০ থেকে শুরু করে বেলা ১২ঃ৪০ মিনিট পর্যন্ত চলে আমাদের কার্যক্রম। উৎসব মুখর পরিবেশে চলে ফ্রি রক্তের গ্রুপ নির্নয়ের কাজ।

প্রায় ছয়শত মানুষের রক্তের গ্রুপ নির্নয় করে দেওয়া হয়।
ক্যাম্পিং এর আয়োজনে ছিলেন ” একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা’র সম্মানিত মানবাধিকার সম্পাদক মোঃ সৈয়দ রাজিব ভাই।

এ সময় একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা সম্মানিত সভাপতি মোঃ সোহেল মিয়া বলেন, আমরা নিয়মিত চেষ্টা করছি মানুষের সেবায় নিয়োজিত থাকার জন্য। সকলের দোয়া এবং ভালোবাসায় আমরা আমাদের কাজের পরিধি দিন দিন বৃদ্ধি করার চেষ্টা করছি। ধন্যবাদ জানাই আব্দুল্লাহকান্দী বাসীকে, আজকে আমাদেরকে সহযোগীতা করার জন্য।
বিশেষ করে ধন্যবাদ জানাই সৈয়দ রাজিব ভাইকে এতো সুন্দর একটি আয়োজন করার জন্য। এভাবেই আপনাদের সকলের ভালোবাসায় এগিয়ে জাবে “একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা, নারায়ণগঞ্জ “।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর