সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 20, 2024, 8:06 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

জলসিড়ি আবাসন থেকে বেরাইদ সংযোগ ঝুলন্ত ব্রিজ পরিদর্শনে মন্ত্রী গাজী

রূপগঞ্জ বার্তা ডেস্ক 506 বার পঠিত
Update : Thursday, January 6, 2022

নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে জলসিড়ি আবাসন থেকে বেরাইদ সংযোগ ঝুলন্ত ব্রিজ পরিদর্শন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ।

৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের নাওড়া গ্ৰামের জলসিড়ি আবাসন থেকে বেরাইদ সংযোগ ঝুলন্ত ব্রিজ পরিদর্শন করেন মন্ত্রী।

এ সময় মন্ত্রী গাজী বলেন- চলতি বছরেই উদ্বোধন করার কথা রয়েছে জলসিরি আবাসন থেকে বেরাইদ সংযোগ ঝুলন্ত ব্রিজটি।এ ব্রিজটি উদ্বোধন হলে রাজধানী ঢাকার সাথে রূপগঞ্জের যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হবে।ফলে বৃদ্ধি পাবে কর্ম সংস্থান। এতে করে ১০ মিনিটে ঢাকার নতুন বাজারে পৌঁছাতে পারবে রূপগঞ্জ বাসীর।

এর আগে কায়েতপাড়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দিলবরের বাড়ীতে সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করেন মন্ত্রী গাজী। এ সময় তিনি বলেন সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনা হবে । সন্ত্রাসী সে যেই হোক তাদের ছাড় দেওয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন – নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক,এ সময় আরো উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলী,আরো উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রীর বিশ্বস্ত হাতিয়ার চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ বজলুর রহমান সহ কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


এই বিভাগের আরও খবর