সর্বশেষ:
রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন
April 20, 2024, 1:52 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

চরচনপাড়া ফাউন্ডেশনের অফিস উদ্ধোধন ।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 521 বার পঠিত
Update : Monday, January 10, 2022

খোরশেদ আলম নিজস্ব প্রতিবেদক ঃ একের রক্ত অন্যের জীবন রক্তই হোক আত্নার বাধন শ্লোগান কে প্রতিপাদ্য করে  নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক সংগঠন চরচনপাড়া ফাউন্ডেশনের অফিস উদ্ধোধন করা হয়েছে ।


১০ জানুয়ারি  সোমবার বিকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চরচনপাড়া কবরস্থানে সামনে চরচনপাড়া ফাউন্ডেশনের অফিস উদ্ধোধন করা হয়।


মোহাম্মদ আজিম বেপারীর সভাপতিত্বে ও চরচনপাড়া পঞ্চায়েত কমিটির সার্বিক সহযোগিতায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব মোঃ জাহেদ আলী, 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১  বস্ত্র ও পাটমন্ত্রীর বিশ্বস্ত হাতিয়ার চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চনপাড়া থেকে বার বার নির্বাচিত মেম্বার মোঃ বজলুর রহমান  আরো উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন ৭,৮,৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার  সেলিনা আক্তার রিতা ,চরচনপাড়া ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর মোঃ শামীম আলম সাধারণ সম্পাদক মোঃ রাজিব আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ রাফিন হোসেন উজ্জ্বল ।


এ সময় বক্তারা বলেন – কাজের পরিধি বৃদ্ধির জন্য সংগঠনের একটি অফিস অতি জরুরি। ইতোমধ্যে আমরা বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করেছি। সবাইকে পাশে পেলে ভবিষ্যতে আরও করে যাব।


এই বিভাগের আরও খবর