সর্বশেষ:
রূপগঞ্জে পূর্বাচল ইস্টউট কোম্পানির আয়োজনে বৈশাখ বরণ রূপগঞ্জের ভুলতায় ফার্মেসিতে কিশোরগ্যাং এর হামলা ও লুটপাট , আহত ৫ রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি
April 25, 2024, 11:49 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

চনপাড়ায় বস্ত্র ও পাটমন্ত্রীর নিজস্ব অর্থায়নে শীত বস্ত্র বিতরণ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 528 বার পঠিত
Update : Thursday, January 20, 2022

খোরশেদ আলম রূপগঞ্জ প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে চরচনপাড়ায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের নিজস্ব অর্থায়নে ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহেদ আলীর নির্দেশনায় ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মোঃ বজলুর রহমানের সার্বিক সহযোগিতায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২০ জানুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চরচনপাড়া গ্ৰামের স্বেচ্ছাসেবকলীগ নেতা প্রফেসর শামীমের বাড়িতে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চনপাড়া থেকে বার বার নির্বাচিত মেম্বার ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মোঃ বজলুর রহমান, চনপাড়া শেখ রাসেল নগর মাদক নির্মূল কমিটির আহ্বায়ক জয়নাল আবেদীন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকির হোসেন, যুবলীগ নেতা রাজিব আহমেদ সহ চরচনপাড়া পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ।

এ সময় বজলুর রহমান বলেন- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক সব সময় চনপাড়া বাসীর পাশে আছেন। তাইতো এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ করে যাচ্ছেন। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে বস্ত্র ও পাটমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে ।


এই বিভাগের আরও খবর