সর্বশেষ:
রূপগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের উদ্দোগে মতবিনিময় সভা গ্রামবাসির উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে হাটাবোতে মানববন্ধন-বিক্ষোভ; সন্ত্রাসীদের কুশপত্তিকাদাহ রূপগঞ্জে ঘটনার ৩ বছর পর অন্তস্বত্তা গৃহবধূ হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন রূপগঞ্জে পূজা উদযাপন কমিটির সাথে বিএনপি  নেতাদের মত বিনিময় সভা রূপগঞ্জে শৃঙ্খলা ফেরাতে সর্বদলীয় নেতৃবৃন্দ একাট্টা; রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতি বন্ধসহ ৫ দফা দাবি শিক্ষার্থীদের হাসিনা সরকার পতনে রূপগঞ্জে বিএনপির বিজয় র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে এটিইউ। রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির কর্মকর্তা নিহত ৯০ কোটি টাকা নিয়ে লাপাত্তা মায়ের ছাঁয়া, টাকা ফেরত পেতে রূপগঞ্জে ভুক্তভোগীদের মানববন্ধন
October 22, 2024, 12:33 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

গ্রামবাসির উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে হাটাবোতে মানববন্ধন-বিক্ষোভ; সন্ত্রাসীদের কুশপত্তিকাদাহ

রূপগঞ্জ বার্তা ডেস্ক 26 বার পঠিত
Update : Tuesday, September 10, 2024

 নারায়ণগঞ্জ রূপগঞ্জে নিরীহ ছাত্র হাটাবোর মোবারক হোসেনকে পানিতে ডুবিয়ে হত্যাসহ নিরীহ গ্রামবাসীর উপর হামলা ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে আব্দুস সামাদসহ তার বাহিনীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে  হাজারো নারী-পুরুষ মানববন্ধন কর্মসুচী পালন করেছেন। এসময়  এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে সামাদসহ তার বাহিনীর সন্ত্রাসীদের প্রতীকি কুশপত্তিকাদাহ করেন।  মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার হাটাবো-আতলাশপুর এলাকার কালাদি-রুপসী সড়কে এ মানববন্ধন ও বিক্ষোভ করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রোবেল ভুইয়া, ফেরদৌস বাড়ী, কাউছার বারী, হাফেজ আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আযাহার ভুইয়া প্রমূখ। 

 এ সময় বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন,  অবিলম্বে আব্দুস সামাদসহ তার বাহিনীর সদস্যদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি ও নিরীহদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান বক্তারা। তানাহলে এলাকাবাসী আরো বড় ধরনের কর্মসুচী পালন করে বলে হুশিয়ারী দেন।

এদিকে এ ঘটনার ব্যাপারে সামাদ বাহিনীর প্রধান আব্দুল সামাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) জুবায়ের হোসেন বলেন, সামাদ বাহিনীর বিরুদ্ধে অভিযোগ লিখিত ভাবে পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর