সর্বশেষ:
রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি রক্ত বালক রায়হান মিয়ার গল্প শরীফ শরীফার গল্পের সমর্থকদের বলছি- মাহবুব আলম প্রিয় রূপগঞ্জে খৃষ্টান থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলো সোহেল টুডু নামের এক যুবক একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অব্যাহত নতুন বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন-হাসান জাহাঙ্গীর রূপগঞ্জে অটোরিকশার চাপায় স্কুল ছাত্রের মৃত্যু
March 28, 2024, 5:10 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

এবার এক অসহায় মেধাবী শিক্ষার্থীর ভর্তির ব্যাবস্থা করলো “সুন্দর জীবন ক্লাব”

রূপগঞ্জ বার্তা ডেস্ক 1042 বার পঠিত
Update : Sunday, February 7, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়নগঞ্জ এর রূপগঞ্জে এক হতদরিদ্র মেধাবী শিক্ষার্থীর ভর্তি এর ব্যাবস্থা করে দিলো রূপগঞ্জ এর স্বেচ্ছাসেবী সংগঠন সুন্দর জীবন ক্লাব।

সংগঠন এর এক জন জানায়

কিছু দিন পূর্বে সুন্দর জীবন ক্লাব কমিটির কাছে একটি মানবিক সাহায্যের আবেদন এসেছে একজন মেয়ে শিক্ষার্থী আর্থিক সমস্যা থাকার কারণে সে স্কুলে ভর্তি হতে পারছেনা  । 

সুন্দর জীবন ক্লাব এর সদস্য বৃন্দ সে শিক্ষার্থী সাথে যোগাযোগ করে জানতে পারে তার পরিবারের আর্থিক অবস্থা খুব খারাপ । তার পরিবার তার লেখা পড়ার খরচ চালাতে অনেক কষ্ট হয়েছে তাই তার পরিবার সিদ্ধান্ত নিয়েছে মেয়েকে বিয়ে দিয়ে দিবে তাকে আর স্কুলে পড়াবে না । 

কিন্তু মেয়েটায় লেখা পড়া করতে চায় স্বপ্ন দেখে একদিন লেখা পড়া করে তার পরিবারের আর্থিক সমস্যা দূর করতে তার বাবা মা কে সাহায্য করবে  । 

 সুন্দর জীবন ক্লাব মেয়ের পরিবার ও মেয়ের উজ্জ্বল ভবিষ্যৎতের কথা চিন্তা করে । মেয়ের  স্বপ্ন পূরণে অংশিদার হতে সিদ্ধান্ত গ্রহণ করে । 

আজকে সুন্দর জীবন ক্লাব এর শিক্ষা বিষয়ক প্রজেক্ট ( আলোর পাঠশালা )  পক্ষ থেকে মেয়ে কে স্কুলে ভর্তি কাজ সম্পূর্ণ করা হয় এবং তাকে এক মাসের প্রয়োজনীয় শিক্ষা সামগ্রি প্রদান করা হয়   । 

আমরা আমাদের সামর্থ অনুযায়ী প্রথম অবস্থায় তাকে সহযোগিতা করেছি । জানিনা আমরা তাকে বা তার মতো বাকী শিক্ষার্থীদের সহযোগিতা করতে পারবো কি না ভবিষ্যৎতে কারণ আমাদের ক্লাব ফান্ডে সে পরিমাণ অর্থ নেই । 

যারা আজকে আমাদের ক্লাবের মাধ্যমে এই  শিক্ষার্থীকে আর্থিক ভাবে সহযোগিতা  করেছেন  তাদের সবাইকে জানাই অসংখ্য ধন্যবাদ । 

আপনাদের সবার সহযোগিতায় ও পরামর্শ প্রদান এর মাধ্যমে সুন্দর জীবন ক্লাব তাদের মানবিক কাজ গুলো সম্পন্ন করতে পারছে আমরা আশা করি এভাবে আপনার আমাদের পাশে থাকবেন সব সময় । 

Our Facebook Page


এই বিভাগের আরও খবর