সর্বশেষ:
রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; আহত -৩ রূপগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর ঈদ শুভেচ্ছার বিলবোর্ডে দুর্বৃত্তের আগুন; আরমান মোল্লা সমর্থিতদের নিন্দা রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে এক শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জ সদর ইউনিয়নের দেড়শতাধিক নৌকা মাঝিকে আরমান মোল্লার ঈদ উপহার রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডা: আরমান মোল্লা রূপগঞ্জের ১৩টি হেফজ ও এতিমখানার ৭ শতাধিক শিক্ষার্থীদের ঈদ বস্ত্র উপহার দিলেন ডাক্তার আরমান মোল্লা রূপগঞ্জে মাজারের নামে অশ্লীলতার প্রতিবাদ করায় মসজিদ কমিটির সভাপতি জেলে; প্রতিবাদে ১৬ গ্রামের মুসুল্লিদের বিক্ষোভ ও মানববন্ধন রূপগঞ্জে শীত বস্ত্র বিতরণ কর্মসূচি বহুল প্রতীক্ষিত উপজেলা কমপ্লেক্স শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরিক্ষা নির্ণয় কর্মসূচি
April 17, 2024, 1:45 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বজলু কে পুনরায় মেম্বার হিসেবে পেতে চায় চনপাড়া বাসী।

Khorshed Alam Jibon 954 বার পঠিত
Update : Sunday, October 10, 2021


খোরশেদ আলম ঃঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৯নং ওয়ার্ড (চনপাড়ায়) নির্বাচনী মতবিনিময় সভায় এলাকাবাসী বলেন চনপাড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বজলুর রহমান কে পুনরায় মেম্বার হিসেবে পেতে চায় চনপাড়া বাসী।

১০ অক্টোবর রবিবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের   ২নাম্বার ব্লকে এ মতবিনিময় সভার আয়োজন করে ২নং ব্লকের এলাকাবাসী।

 এ সময় এলাকাবাসী বলেন বজলুর রহমান এলাকাবাসীর একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। আমাদের এলাকার প্রত্যেকটি রাস্তার সংস্কার করেছেন।যে রাস্তা দিয়ে একটু বৃষ্টি হলে হাঁটা যেতো না সেখানে এখন আমরা গাড়িতে করে যেতে পারি। এলাকার যে কোন সমস্যা থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদে আপদে সব সময়ই তাকে দেখা যায়। স্থানীয়রা আরো বলেন, বজলু ভাই একমাত্র ব্যক্তি    যে আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই‌ আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে চনপাড়ায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বজলুর রহমান কে পুনরায় মেম্বার হিসেবে পেতে চাই  চনপাড়া বাসী। 

 এ সময় মেম্বার পদপ্রার্থী বজলুর রহমান বলেন আমাকে যদি আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেন । তাহলে আপনাদের এলাকার যেই অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো করবো।এই এলাকা থেকে মাদক নির্মূল করে একটি সুন্দর সমাজ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ২নং ওয়ার্ডের সভাপতি ছালাম মিয়া ,সাধারণ সম্পাদক মোঃ জামাল ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয়তা বাদি বি এন পির সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মিন্টু ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ২নং ওয়ার্ড বি এনপির সাধারণ সম্পাদক লতিফ মেম্বার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুব দলের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন বেপারি, মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, মাদক নির্মুল কমিটির যুগ্ম আহবায়ক মোঃ জাকির সিকদার, সহ যুগ্ম আহবায়ক মোঃ সপন বেপারি, মোঃ আরাফাত, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন বেপারি, দুলাল হোসেন লেদু,সনচালনায় নাজিমুদ্দিন চৌধুরী সহ আরো অনেকে,


এই বিভাগের আরও খবর