সর্বশেষ:
রূপগঞ্জে এক প্রবাসীর অর্থায়নে ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ হিউম্যান ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজানের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে রূপগঞ্জে ছাত্রদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে রূপগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহে চরম দূর্নীতি , যেখানে ঘুষ দিলেই লাগে না সিরিয়াল, নমুনা সংগ্রহ করা হয় অফিসে রূপগঞ্জে সেচ্ছাসেবকদল নেতা আলী আহমেদ জন্মদিন পালিত হয়েছে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন’র বর্ষপূতি অনুষ্ঠান পালন সারাদেশে লকডাউন ঘোষণা বাংলাদেশের সর্বোচ্চ রক্ত দাতার গল্প দূর্নীতির আখড়া কায়েতপাড়া তহশিল অফিস, তহশিলদারের অপসারণ দাবী
April 15, 2021, 7:20 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

স্বামীকে ‘তালাক না দিয়েই’ নাসিরকে বিয়ে করেছেন তামিমা?

রূপগঞ্জ বার্তা ডেস্ক 174 বার পঠিত
Update : Saturday, February 20, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গেল বুধবার (১৭ ফেব্রুয়ারি ) হলুদ ও শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা। এরমধ্যেই অভিযোগ উঠেছে স্বামীকে তালাক না দিয়েই নাসিরের সঙ্গে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তামি।

শনিবার দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।


ফেসবুকে ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেনো তিনি জিডি করেছেন।

এদিকে ২০১১ সালে রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়। বর্তমানে সৌদিয়া এয়ার লাইন্সের কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন তিনি।

নাসিরের সঙ্গে একাধিকার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে।

বিষয়টি নিয়ে নাসিরের বড় ভাই নাসিম হোসেনের সঙ্গে জানতে চাওয়া হয়। আরটিভি নিউজকে তিনি বলেন, আপাতত মন্তব্য করতে চাচ্ছেন না।

তার ছোট ভাই খুব শিগগিরই গণমাধ্যমের সঙ্গে কথা বলবেন বলে জানান নাসিম।

Our Facebook page


এই বিভাগের আরও খবর