সর্বশেষ:
নিহত সামিয়ার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা আনছার আলী। বরূনায় বরকতউল্লাহ্ সাউদ এর মতবিনিময় সভা অব্যাহত রূপগঞ্জে ৯ বছরের শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা : গ্রেফতার-১ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতা ইন্তেকাল করেছে। মানবসেবা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট-২০২১ইং ফাইনাল খেলা অনুষ্ঠিত। কুমিল্লার ঘটনায় ইকবালকে যারা পাগল বলছে তারাই সাঈদীকে চাঁদে দেখেছে আবুল ফজন রাজু। চনপাড়ায় বস্ত্র ও পাটমন্ত্রীর নির্বাচিত আওয়ামীলীগ প্রার্থীদের নির্বাচনী প্রস্তুতি সভা নিখোঁজ ব্যক্তির সন্ধ্যান চাই। মন্ত্রী গাজীর নির্দেশনায় ২৯ টি পূজামন্ডপ প‌রিদর্শন ক‌রে‌ছেন আওয়ামীলীগ নেতা আনছার আলী। পূর্বাচলে বাণিজ্যমেলার স্থায়ী প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
October 25, 2021, 7:17 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

সোনারগাঁও এক আতংকের নাম হালিম মেম্বার

রূপগঞ্জ বার্তা ডেস্ক 59 বার পঠিত
Update : Thursday, September 16, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়ীয়ারচর এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ,ভূমিদস্যু,মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতা হালিম বাহিনীর হামলায় গুরুতর আহত হয়েছেন আওয়ামীলীগের নেতা-কর্মীরা। সেইসাথে সাবেক আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক গোলাম মোস্তফার ছেলে বঙ্গটিভির সাংবাদিক সাজ্জাদ হোসেন, গোলাম মোস্তফার তার ছোট ভাই সারওয়ার, ও আউয়ালের বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

সোমবার(১৩সেপ্টেম্বর)রাতে আওয়ামী লীগ নামধারী সন্ত্রাসীরা হালিমের নেতৃত্বে অর্ধশতাধিক লোকজন আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা, সারোয়ার,মুক্তার ও আউয়ালের বাড়িতে হামলা ভাঙচুর লুটপাট চালিয়ে প্রায় ২২লাখ টাকার ক্ষতি সাধন করে,এ ব্যাপারে পিরোজপুর ইউনিয়নের আষাঢ়ীয়ারচর গ্রামের গোলাম মোস্তফার কন্যা মোছাম্মদ বিউটি আক্তার বাদী হয়ে হালিমকে প্রধান আসামি করে আরো ১৭ জনের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়ের করলেও সোনারগাঁ থানা পুলিশ রহস্যজনক কারণে এখনো মামলা দায়ের করেননি সন্ত্রাসী হালিমসহ অন্যান্যরা অভিযোগ তুলে নিতে প্রাণনাশের হুমকি দিচ্ছেন।

অভিযোগ থেকে জানা যায়,আষাঢ়ীয়ারচর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে তথাকথিত সুবিধাবাদী(বিএনপি,জামায়াতের) দোসর চিহ্নিত সন্ত্রাসী,চাঁদাবাজ,ভূমিদস্যু আব্দুল হালিম ও হুমায়ুন,মেসের আলী ছেলে শাহ আলম, শাহ জালাল,শাহজালাল এর ছেলে রোমান,আব্দুল হালিমের ছেলে সাখাওয়াত, নুরুল ইসলামের ছেলে মেহেদী,রহমত আলীর ছেলে ডালিম,শামসুদ্দিনের ছেলে সেলিম,জালাল উদ্দিনের ছেলে আওলাদ, নুরুল হকের ছেলে রোমান,তাজুল ইসলামের ছেলে আতারোক,শামীম, ইয়াজউদ্দিনের ছেলে আলিনুর, রহমত উল্লার ছেলে রাসেল বাবু,বিল্লাল হোসেনের ছেলে কামরুল বাবু,মান্নানের ছেলে উজ্জল, হান্নানের ছেলে শরীফ,কাদেরের ছেলে ইয়ানবি, দুলালের ছেলে ফরিদসহ অজ্ঞাতনামা আরো কয়েক জনকে আসামী করে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এ পর্যন্ত পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় উলে।লখিত সন্ত্রাসীরা এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে এবং অভিযোগ তুলে নিতে বিউটি আক্তারসহ তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি প্রদান করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান আষাঢ়ীয়ারচর এলাকার মূর্তিমান আতঙ্ক চিহ্নিত সন্ত্রাসী চাঁদাবাজ ভূমিদস্যু,প্রতারক ও মাদক ব্যবসায়ীদের সেল্টার দাতা হালীমের বিরুদ্ধে ইতিমধ্যে সোনারগাঁ থানায় পাঁচটি ও মেঘনা থানায় একটি প্রতারণার মামলা রয়েছে।

সোনারগাঁ থানায় মামলা নং-৩২/১৫ ধারা-৩৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/১১৪/৫০৬,সোনারগাঁ থানায় মামলা নং-৩৯/২০১০ ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩৭৯/,মামলা নং-১৫/২০০৯ধারা-১৪৮/৩২৬/৩০৭/৩২৩/১১৪/৩৭৯,মামলা নং-৪৫/২০০৭ ধারা-১৪৩/৪৪৭/৪২৭/৪৩৪/ ৩৮৫/৫০৬,সোনারগাঁ থানায় মামলা নং-২৩/২০২১, জিআর মামলা নং-১৭৭/২১ ধারা-১৪৩/৩৪১/ ৩৭৯/৫০৬,মেঘনা থানায় মামলা নং-৫/২০১২ ধারা-৪২০/৪০৬/৫০৬ রয়েছে, একজন তালিকাভুক্ত সন্ত্রাসী চাঁদাবাজ হওয়া সত্ত্বেও হালিম মেম্বার যেদল ক্ষমতায় আসে সেদলের সুবিধাবাদী হয়ে এবং আওয়ামী লীগের নাম ভাংগিয়ে নানা অপকর্ম করে সোনারগাঁয়ে দাবড়িয়ে বেড়াচ্ছে।

এইজন্য সোনারগাঁয়ের সাবেক একজন সাংসদের নাম ভাঙ্গিয়ে নানা অপকর্ম করে বেড়াচ্ছে। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশ কোন ভূমিদস্যু সন্ত্রাসী চাঁদাবাজ বা হাইব্রিড পর্যায়ে কেউ নমিনেশন পাবে না। সন্ত্রাসী হালিম মেম্বার আসন্ন ইউপি নির্বাচনে পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার হওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। প্রতিদিন তার সন্ত্রাসী বাহিনী বিভিন্ন এলাকায় মহড়া দিয়ে বেড়াচ্ছে এবং ভোটারদের বলে বেড়াচ্ছে হালিমকে ভোট না দিলে এর কঠিন পরিস্থিতির শিকার হতে হবে। শুধু তাই নয় আষাঢ়ীয়ারচর বিসমিল্লাহ ফিলিং স্টেশন থেকে শুরু করে পুরো ষ্ট্যান্ড হতে চাঁদাবাজিতে মেতে উঠেছে। বিভিন্ন যানবাহন দোকানপাট সহ বিভিন্ন স্থান থেকে চাঁদা আদায় করছে এবং যানবাহন চলাচলে বিঘ্ন ঘটাচ্ছে।

গত ১৩ সেপ্টেম্বর রাত আটটায় হালিম, শাহজালাল, নজরুল, জসিম এদের নেতৃত্বে আওয়ামীলীগের নেতা সারোয়ার এর বাসভবনে চাঁদার দাবিতে হামলা ও ভাঙচুর লুটপাট চালায়। সন্ত্রাসীদের বাধা দিতে গেলে সারোয়ারের স্ত্রী সালমা আক্তার, মেয়ে সাদিয়া ও রিজিতা মুক্তার হোসেন এর মেয়ে মারিয়া আহত হয় এদেরকে উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা প্রদান করেন।

চিহ্নিত সন্ত্রাসী ভূমিদস্যু চাঁদাবাজ ও প্রতারক হালিম বাহিনীর হালিমসহ তার বাহিনীর সদস্যদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে র‌্যাব পুলিশের প্রতি ভুক্তভোগী সহ আষাঢ়ীয়ারচর এলাকাবাসী জোর দাবি জানান।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান মুঠো ফোনে জানান, সারোয়ার, মুক্তারের বাড়িতে হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি আমরা এটা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করব।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর