সর্বশেষ:
তৃতীয় বারের মতো মেম্বার নির্বাচিত হওয়ায় বজলুর রহমান কে নুর আলম মুনের শুভেচ্ছা রূপগঞ্জের খালে বিলে ভোগান্তি আরেক নাম কচুরিপানা এবার তারাব পেপার গোডাউনে আগুন রূপগঞ্জে সিটি মিলে আগুন, দগ্ধ ২ রূপগঞ্জে র‌্যাবের অভিযান : ৭ জুয়ারী আটক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বত্রই ব্যাপক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জে ভূমি জালিয়াত চক্রের হোতা গ্রেফতার রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযান, ককটেল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩ রূপগঞ্জ কাঞ্চনে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার পুলিশের ফেইসবুকে স্ট্যাটাস নিখোঁজ প্রতিবন্ধি শিশুকে খুঁজে পেলো মা ।
November 28, 2021, 11:03 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

সকলের ঐক্য বদ্ধ প্রচেষ্টায় চনপাড়া বাসী পাবে স্থায়ীত্ব – বজলুর রহমান

রূপগঞ্জ বার্তা ডেস্ক 106 বার পঠিত
Update : Tuesday, October 26, 2021

খোরশেদ আলম নিজস্ব প্রতিবেদন ঃ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সার্বিক সহযোগিতা ও চনপাড়া বাসীর ঐক্য বদ্ধ প্রচেষ্টায় চনপাড়া বাসী পাবে স্থায়ীত্ব।

মঙ্গলবার ২৬ অক্টোবর দুপুরে কায়েতপাড়া ইউনিয়ন ৯নং ওয়ার্ডের ২ নং ব্লকে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় এসব কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রীর বিশ্বস্ত হাতিয়ার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেল নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান।

এ সময় বজলুর রহমান আরো বলেন- চনপাড়া বাসীর প্রানের দাবি চনপাড়া কে স্থায়ীকরন এবং শেখ রাসেল নগর নগর ইউনিয়ন হিসেবে রূপান্তর করা। এর জন্য আমাদের দরকার বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের হাতকে শক্তিশালী করা লক্ষ্যে ঐক্য বদ্ধ ভাবে করা।কারন অনেকেই আমাদের কে আশ্বাস দিয়েছিলো কিন্তু তারা আমাদের জন্য কিছু করেনি। বস্ত্র ও পাটমন্ত্রী ই প্রথম সংসদে দাঁড়িয়ে আমাদের স্থায়ীত্ব করনের দাবি করেছেন। তাই বস্ত্র ও পাটমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আগামী ১১ নভেম্বর আসন্ন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ জাহেদ আলী, ও চনপাড়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেম্বার পদপ্রার্থী মোঃ বজলুর রহমান কে আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন বস্ত্র ও পাটমন্ত্রীর সহযোগীতায় আমরা হাই কোর্টে রিট করেছি । আগামী জানুয়ারিতে হাইকোর্টের রায় প্রকাশ হবে।চনপাড়া বাসীর ঐক্য বদ্ধ প্রচেষ্টায় আশা করি রায় আমাদের পক্ষেই আসবে। এবং স্থায়ীত্বের বিজয় নিয়েই ঘরে ফিরবো, ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ২নং ওয়ার্ডের সভাপতি ছালাম মিয়া ,সাধারণ সম্পাদক মোঃ জামাল ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয়তা বাদি বি এন পির সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মিন্টু ,চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ২নং ওয়ার্ড বি এনপির সাধারণ সম্পাদক লতিফ মেম্বার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুব দলের সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন বেপারি, মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, মাদক নির্মুল কমিটির যুগ্ম আহবায়ক মোঃ জাকির সিকদার, সহ যুগ্ম আহবায়ক মোঃ সপন বেপারি, মোঃ আরাফাত, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন বেপারি, দুলাল হোসেন লেদু,সনচালনায় নাজিমুদ্দিন চৌধুরী প্রমুখ।

Facebook page /rupgonjbarta24


এই বিভাগের আরও খবর