সর্বশেষ:
রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রভাবশালীদের মসজিদে তালা জলাবদ্ধতা নিরসন কার্যক্রম পরিদর্শন করলেন মন্ত্রী-মেয়র রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা রূপগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে দলীয় নেতাকর্মীদের সাথে আওয়ামীলীগ নেতা আনছর আলীর ঈদ শুভেচ্ছা বিনিময়। রূপগঞ্জে স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা রূপগঞ্জে আলাদা স্থান থেকে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার। রূপগঞ্জে ঈদ উপলক্ষে আওয়ামিলীগ নেতা আনছর আলীর ঈদ সামগ্রিক ও নগর অর্থ বিতরণ রূপগঞ্জে মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা পেল আওয়ামীলীগ নেতা আনছর আলীর কোরবানীর গরু উপহার। স্বপন দাস বিজয়ের নতুন গান ”এলেনা ফিরে” রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত।
July 28, 2021, 5:10 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর ২য় বর্ষপূর্তি।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 223 বার পঠিত
Update : Monday, March 29, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন আজ ২ পেরিয়ে আজ ৩ এ পদার্পণ করেছে।

রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের এক জাগ তরুণ একান্ত প্রচেষ্টায় বন্ধু প্রান বাঁচাতে ২০১৯ সালের আজকের এই দিনে সৃষ্টি করেছিল সামাজিক সংগঠন “রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন”

স্বার্থপর এই পৃথিবীতে যখন সকলে ব্যাস্ত নিজেকে নিয়ে সেখানে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া বন্ধু প্রান বাঁচাতে তার চিকিৎসা টাকা জোগাড় করতে “রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন” সৃষ্টি হয়।

সকালের অক্লান্ত পরিশ্রমে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন আজ রূপগঞ্জের অতিপরিচিত সংগঠন হিসেবে পরিচিত লাভ করেছে।
এরি মধ্যে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন নিজস্ব অর্থায়নে ৫টি ফ্রি ব্লাড ক্যাম্পেইন সহ করোনা মহামারিতেও গরীব দুঃখী মানুষের পাশে ত্র্যান সহযোগিতা নিয়ে দাঁড়িয়েছে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন। ‌ তাছাড়া বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে সাথে সম্পৃক্ত ছিলো রূপগঞ্জ সোস্যাল সকল কর্মীরা।

রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক শাকিল আহমেদ বলেন – রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল কে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। সকলের অক্লান্ত পরিশ্রমের ফলে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন আজ ২ পেরিয়ে ৩ এ পদার্পণ করেছে।
যারা পরিশ্রম দিয়ে মেধা দিয়ে রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর সাথে যুক্ত ছিলেন সকলের কাছে আমরা চিরকৃতঙ্গ। সকলের সুস্বাস্থ্য কামনা করছি।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর