সর্বশেষ:
একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা এর ১০ তম বৃক্ষরোপণ কর্মসূচি একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা এর ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে অলোচনা সভা ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত। অবশেষে দেশে নিষিদ্ধ হচ্ছে ফ্রি ফায়ার ও পাবজি গেম রূপগঞ্জে নবাগত ওসি’র সাথে কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের শুভেচ্ছা বিনিময় রূপগঞ্জে আন্তজার্তিক মাসিক ব্যবস্থাপনা দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত ঘূর্নীঝড় “ইয়াস” মোকাবেলায় রূপগঞ্জ উপজেলা প্রশাসনের প্রস্তুতি কুষ্টিয়ার আমির হামজার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর আজ জাতীয় কবির ১২২তম জন্মবার্ষিকী কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জা‌হেদ আলীর বিরু‌দ্ধে মিথ্যা মামলা `র প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হামাসের শর্ত মেনেই ইসরাইলের যুদ্ধ বিরতি ঘোষনা
June 13, 2021, 2:54 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জ সোশ্যাল ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালিত

রূপগঞ্জ বার্তা ডেস্ক 399 বার পঠিত
Update : Friday, February 26, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ ২৬ শে ফেব্রুয়ারি (শুক্রবার) নগরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে সকাল ৯ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি চলমান থাকে।

কায়েতপাড়া  ইউনিয়ন  যুবলীগের  সাধারণ সম্পাদক   মোস্তফা  আল হোসাইন রাসেলের সভাপতিত্বে  এতে প্রধান অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন কায়েতপাড়া  ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট গোলজার হোসেন ভূঁইয়া  ও কর্মসূচির সার্বিক তত্বাবধানে ছিলেন কে টিভি বাংলার স্টাফ রিপোর্টার সাংবাদিক শাকিল আহমেদ।.

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক নুর আলম মুন,  কায়েতপাড়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ওমর ফারুক ভূইয়া, সাংবাদিক  নজরুল ইসলাম  লিক্ষন

এছাড়াও আরো উপস্থিত ছিলেন  রূপগঞ্জ  সোস্যাল ফাউন্ডেশন  সভাপতি  মাহবুর   রহমান আশীক, সহ সভাপতি  কামরুল  হান, খোরশেদ, সাধারণ সম্পাদক  ফরহাদ  ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক  জোবায়ের হোসেন, আব্দুল  আল মামুন, হেলাল  আহমেদ , মহিলা বিষয়ক সম্পাদিকা  উম্মে সালমা আক্তার লিজা। 

এই কর্মসূচিতে ছোট বড় বিভিন্ন বয়সের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ রক্ত পরিক্ষা করেন। এসময় রক্ত পরিক্ষা করতে আশা জনসাধারণ বলেন আমরা এই কর্মসূচি এর কারনে অনেক উপকৃত হয়েছি এর আগে আমাদের এখানে কেউ এধরণের কর্মসূচি এর আয়োজন করে নাই।


এই বিভাগের আরও খবর