সর্বশেষ:
রূপগঞ্জে গুড়িয়ে দেয়া হলো বেলদী বাজারসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা সোনারগাঁও এক আতংকের নাম হালিম মেম্বার আপনার জীবনে এই পাঁচটি অভ্যাস প্রয়োগ করে জীবনকে বদলে ফেলুন রূপগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে স্কুলে শিক্ষার্থীরা নবী হোসেনের পিতার মৃত্যুতে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী`র গভীর শোক প্রকাশ বিডি ক্লিন রূপগঞ্জ পরিচ্ছন্নতার ১৮তম ইভেন্ট পালন । কায়েতপাড়া ও নগরপাড়া যুব সমাজের উদ্যোগে ডিগবার ফুটবল ফাইনাল ম্যাচ-২০২১ ইং অনুষ্ঠিত। রূপগঞ্জে রংতুলি ব্লাড ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠিত রূপগঞ্জে বিদ্যালয়ের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে স্বেচ্ছাসেবীরা রূপগঞ্জে আরও একজনের মাথার খুলি ও হাড় উদ্ধার
September 17, 2021, 8:00 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে হামলা ও ভাংচুরের ঘঠনা ঘটেছে

রূপগঞ্জ বার্তা ডেস্ক 426 বার পঠিত
Update : Thursday, September 9, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীর পার  এলাকায়   পূর্ব শত্রুতার জের ধরে  হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে মোঃ নুরূল হক ব্যাপারী  বাদি হয়ে পুলিশ সুপারের কার্যালয়ে  লিখিত অভিযোগ করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়, বাদী মোঃ নুরূল হক ব্যাপারী এর সাথে বিবাদী নাসিমা বানু ও রাহিমা বানুর  মাধ্যে সম্পত্তি  নিয়ে বেশ কয়েদিন যাবৎ বিরোধ চলে আসছে। 

সম্পত্তির  বিরোধকে কেন্দ্র করে গত ৮ সেপ্টেম্বর  সকালে বিবাদী নাসিমা বানু,  রাহিমা বানু ও ১০ থেকে ১৫ জন সন্তাসী নিয়ে একত্রিত হয়ে বাদী মোঃ নুরূল হক ব্যাপারীর বাসায় হামলা চালায়। 

এসময় নব নির্মিত ২৬ ফিট দৈর্ঘ্য ও ৪ ফিট উচ্চতার সীমানা দেয়াল ভেঙে ফেলে। নুরূল হক ব্যাপারীর সদস্যরা বাধা দিতে গেলে প্রান নাশের হুমকি দেয়।

এসময় ভুক্তভোগীরা জানায় নাসিমা বানু নিজেকে আনসার ভিডিপির অফিসার পরিচয় দিয়ে বেশ কিছু দিন যাবত এলাকায় ভূমি দসূতা করে আসতেছে

Our Facebook Page


এই বিভাগের আরও খবর