সর্বশেষ:
তৃতীয় বারের মতো মেম্বার নির্বাচিত হওয়ায় বজলুর রহমান কে নুর আলম মুনের শুভেচ্ছা রূপগঞ্জের খালে বিলে ভোগান্তি আরেক নাম কচুরিপানা এবার তারাব পেপার গোডাউনে আগুন রূপগঞ্জে সিটি মিলে আগুন, দগ্ধ ২ রূপগঞ্জে র‌্যাবের অভিযান : ৭ জুয়ারী আটক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বত্রই ব্যাপক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জে ভূমি জালিয়াত চক্রের হোতা গ্রেফতার রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযান, ককটেল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩ রূপগঞ্জ কাঞ্চনে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার পুলিশের ফেইসবুকে স্ট্যাটাস নিখোঁজ প্রতিবন্ধি শিশুকে খুঁজে পেলো মা ।
November 29, 2021, 12:34 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযান, ককটেল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩

রূপগঞ্জ বার্তা ডেস্ক 388 বার পঠিত
Update : Thursday, November 18, 2021


 রূপগঞ্জ বার্তা ডেস্কঃ  
 নারায়ণগঞ্জের রূপগঞ্জে আইন শৃংখলা বাহিনী সন্ত্রাস বিরোধী অভিযান চালিয়ে চালিয়ে ২ টি ককটেল , বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত র‍্যাব, পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ যৌথ ভাবে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া ও কাঞ্চন উত্তরপাড়া আওয়ামীলীগের সাধারন সম্পাদকের বাড়ীতে সাড়াশী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, গত কয়েকদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলামের লোকজনের সাথে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলি ও তার লোকজন সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। প্রতিদিন উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাজারে পেশী শক্তি প্রদর্শন করে আসছে।


এতে কাঞ্চন বাজারের ব্যবসায়ীরা আতংক ও লুটপাটের ভয়ে দোকানপাট বন্ধ করে দিয়েছে। মানুষ ভয়ে বাজারে আসা প্রায় বন্ধ করে দিয়েছে। পুরো এলাকায় আতংক বিরাজ করছে। এদিকে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে র‍্যাব, ডিবি পুলিশ ও রূপগঞ্জ থানার পুলিশ একত্রিত হয়ে কাঞ্চন পৌরসভার কেন্দুয়া পৌর মেয়েরের বাড়ীতে ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক কলির বাড়ীতে যৌথ অভিযান চালায়।

অভিযানে কেন্দুয়া আবুলের বাড়ীর সামনে থেকে দেশী অস্ত্র ও কাঞ্চন উত্তরপাড়া এলাকায় কলির বাড়ী থেকে ২ টি ককটেল, বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ তার সহযোগী আনোয়ার হোসেন ও আফজাল হোসেনকে এবং কালাদী আমতলা থেকে দেশীয় অস্ত্রসস্ত্র লোহা শাহীনকে গ্রেফতার করে।


এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, কাঞ্চন পৌর এলাকায় দীর্ঘ দিন ধরে দুটি পক্ষ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিল। এতে পুরো কাঞ্চন এলাকায় সাধারন মানুষ আতংকে রয়েছে।

আমরা সন্ত্রাস নির্মূলে সর্বদা সোচ্চার। সন্ত্রাস মুক্ত করতে আমাদের এ অভিযান। অভিযানে আমরা বিপুল পরিমান দেশীয় অস্ত্রসস্ত্র ও স্কসটেপ মোড়ানো ককটেল সাদৃশ্য দুটি বস্তু উদ্ধার করেছি। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে

Our Facebook Page


এই বিভাগের আরও খবর