সর্বশেষ:
রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রভাবশালীদের মসজিদে তালা জলাবদ্ধতা নিরসন কার্যক্রম পরিদর্শন করলেন মন্ত্রী-মেয়র রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা রূপগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে দলীয় নেতাকর্মীদের সাথে আওয়ামীলীগ নেতা আনছর আলীর ঈদ শুভেচ্ছা বিনিময়। রূপগঞ্জে স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা রূপগঞ্জে আলাদা স্থান থেকে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার। রূপগঞ্জে ঈদ উপলক্ষে আওয়ামিলীগ নেতা আনছর আলীর ঈদ সামগ্রিক ও নগর অর্থ বিতরণ রূপগঞ্জে মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা পেল আওয়ামীলীগ নেতা আনছর আলীর কোরবানীর গরু উপহার। স্বপন দাস বিজয়ের নতুন গান ”এলেনা ফিরে” রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত।
July 28, 2021, 5:49 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে কেওডালা ব্রীজ সহ ৩টি ব্রীজের অনুমোদন , মন্ত্রীকে শুভেচ্ছা

রূপগঞ্জ বার্তা ডেস্ক 715 বার পঠিত
Update : Thursday, February 4, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের প্রচেষ্টায় কায়েতপাড়া ইউনিয়নের কেওডালা এলাকায় বালু নদীর উপর নতুন ৩৫০ মিটার দীর্ঘ ব্রীজ নির্মানের অনুমোদন দেওয়া হয়েছে।


বুধবার ( ৩ ফেব্রুয়ারি) জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির একনেক সভায় এ অনুমোদন দেওয়া হয়। এলজিইডি এর আওতায় ব্রীজটি নির্মাণ হবে। এছাড়া আরও দুইটি সেতুর দৈর্ঘ বৃদ্ধি করে পুনরায় অনুমোদন দেওয়া হয়েছে। সেতু দুইটির মধ্যে রয়েছে ডেমরায় ওয়াই ব্রিজ নির্মাণ, ইছাপুরায় ৪৩০ মিটির দীর্ঘ ব্রীজ । এ সেতু তিনটি নির্মাণের ফলে ঢাকার সাথে রূপগঞ্জের যোগাযোগ সহজতর হবে। রূপগঞ্জ বাসির বহুদিনের স্বপ্ন পূরণের পথে আরে এক ধাপ এগিয়ে যাচ্ছে।

এদিকে কেওডালা ব্রীজসহ তিনটি ব্রীজ নির্মানের অনুমোদন দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপিকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা প্রশাসন। এছাড়া কায়েতপাড়ার জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপিকে ধন্যবাদ জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে
বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকে অভিনন্দন জানাচ্ছে রূপগঞ্জবাসী।

Our Facebook page


এই বিভাগের আরও খবর