সর্বশেষ:
নিহত সামিয়ার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা আনছার আলী। বরূনায় বরকতউল্লাহ্ সাউদ এর মতবিনিময় সভা অব্যাহত রূপগঞ্জে ৯ বছরের শিক্ষার্থীকে ধর্ষনের পর হত্যা : গ্রেফতার-১ রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর আব্দুল আলীমের পিতা ইন্তেকাল করেছে। মানবসেবা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট-২০২১ইং ফাইনাল খেলা অনুষ্ঠিত। কুমিল্লার ঘটনায় ইকবালকে যারা পাগল বলছে তারাই সাঈদীকে চাঁদে দেখেছে আবুল ফজন রাজু। চনপাড়ায় বস্ত্র ও পাটমন্ত্রীর নির্বাচিত আওয়ামীলীগ প্রার্থীদের নির্বাচনী প্রস্তুতি সভা নিখোঁজ ব্যক্তির সন্ধ্যান চাই। মন্ত্রী গাজীর নির্দেশনায় ২৯ টি পূজামন্ডপ প‌রিদর্শন ক‌রে‌ছেন আওয়ামীলীগ নেতা আনছার আলী। পূর্বাচলে বাণিজ্যমেলার স্থায়ী প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
October 25, 2021, 6:22 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

মেসির জন্য আরেকটি রেকর্ডময় দিন

রূপগঞ্জ বার্তা ডেস্ক 248 বার পঠিত
Update : Sunday, July 4, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ একেকটা ম্যাচ খেলতে নামেন, একের পর এক রেকর্ড জমা হয় লিওনেল মেসির নামের পাশে। এবারের ইউরোতেই গড়েছেন আর্জেন্টিনার ইতিহাসের সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড। দেশটির সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটা তো তার দখলে অনেক বছর আগে থেকেই।

এবার তিনি পৌঁছে গেলেন আরও একটি রেকর্ডের কাছাকাছি। লাতিন আমেরিকা অঞ্চলের জাতীয় দলের হয়ে সর্বাধিক গোলদাতা হওয়া থেকে ক্ষুদে জাদুকর আর কেবল ১ গোল দূরে।

জাতীয় দলের জার্সিতে এই মহাদেশের সর্বোচ্চ গোলদাতা পেলে। তার গোল ৭৭টি। ইকুয়েডরের বিপক্ষে গোলটির মাধ্যমে মেসির হলো ৭৬টি গোল।

ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার দেয়া ৩ গোলের সবক’টিতেই সরাসরি অবদান রেখেছেন লিও। এরমধ্যে করেছেন ১টি গোল, ২টি অ্যাসিস্ট। এর মাধ্যমে আন্তর্জাতিক মেজর টুর্নামেন্টের নকআউট পর্বে সর্বোচ্চ গোল কন্ট্রিবিউশান (২০টি) এখন আর্জেন্টাইন সুপারস্টারের।

চলতি আসরে এখন পর্যন্ত ২টি ফ্রি কিক গোল হয়েছে। দুটিই এসেছে মেসির পা থেকে। আসরে এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৪টিতেই ম্যাচসেরা হয়েছেন মেসি।

চলতি আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ গোল ও সর্বোচ্চ অ্যাসিস্টও মেসির। ৪ গোল, ৪ অ্যাসিস্ট।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর