সর্বশেষ:
রূপগঞ্জে গুড়িয়ে দেয়া হলো বেলদী বাজারসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা সোনারগাঁও এক আতংকের নাম হালিম মেম্বার আপনার জীবনে এই পাঁচটি অভ্যাস প্রয়োগ করে জীবনকে বদলে ফেলুন রূপগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে স্কুলে শিক্ষার্থীরা নবী হোসেনের পিতার মৃত্যুতে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী`র গভীর শোক প্রকাশ বিডি ক্লিন রূপগঞ্জ পরিচ্ছন্নতার ১৮তম ইভেন্ট পালন । কায়েতপাড়া ও নগরপাড়া যুব সমাজের উদ্যোগে ডিগবার ফুটবল ফাইনাল ম্যাচ-২০২১ ইং অনুষ্ঠিত। রূপগঞ্জে রংতুলি ব্লাড ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠিত রূপগঞ্জে বিদ্যালয়ের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে স্বেচ্ছাসেবীরা রূপগঞ্জে আরও একজনের মাথার খুলি ও হাড় উদ্ধার
September 17, 2021, 8:14 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

রূপগঞ্জে আরও একজনের মাথার খুলি ও হাড় উদ্ধার

রূপগঞ্জ বার্তা ডেস্ক 379 বার পঠিত
Update : Friday, September 10, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাশেম ফুডস অ্যান্ড বেভারেজ লিমিটেডের কারখানায় অগ্নিকান্ডের ঘটনায় তল্লাসী চালিয়ে আরও এক জনের মাথার খুলি দেহের হাড়, কঙ্কাল উদ্ধার করেছে সিআইডি।

নিহত ওই শ্রমিকের দেহাবশেষটি নারায়ণগঞ্জ জেনারলে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির নারায়ণগঞ্জে জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার হারুন উর রশীদ জানান, সকাল থেকে দ্বিতীয় দিনের মতো ওই কারখানায় তল্লাশী চালানো হয়।

বৃহস্পতিবার বিকেলে দিকে কারখানার চতুর্থ তলার দক্ষিন পাশ থেকে এক জনের মাথার খুলি, দেহের হাড়, (কঙ্কাল) উদ্ধার করা হয়েছে। সেগুলো নিহত শ্রমিকের।

দেহাবশেষটি নারায়ণগঞ্জ জেনারলে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে পরেবর্তীতে ডিএনএ পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এর আগে মঙ্গলবার বিকেলে কারখানার চতুর্থ তলা থেকে তল্লাশি অভিযান চালিয়েছে  দুইটি মাথার খুলি, হাড় ও চুল উদ্ধার করেছে সিআইডি ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

সিআইডির জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার হারুন উর রশীদ আরও জানান, অগ্নিকান্ডে লাবুনি, সাজ্জাত ও মহিউদ্দিন নামে আরও তিন শ্রমিক নিখোঁজের আবেদন পেয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি এ তল্লাশী অভিযান শুরু করে। অভিযানে সহযোগিতা করছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

গত ৮ জুলাই হাসেম ফুডস কারখানায় আগুন লেগে অর্ধশতাধিক মানুষের মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর পৃথক তিনটি তদন্ত কমিটি গঠন করা হয়।

কারখানার নানা অনিয়মমের চিত্র তুলে ধরা হয় তদন্ত কমিটির প্রতিবেদনে।ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে কারখানার মালিক আবুল হাসেম, তার চার ছেলেসহ আটজনের বিরুদ্ধে হত্যা মামলা করে। পুলিশ তাদের গ্রেপ্তারের পর চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরে আদালতে থেকে তারা জামিনে বের হয়েছেন।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর