সর্বশেষ:
তৃতীয় বারের মতো মেম্বার নির্বাচিত হওয়ায় বজলুর রহমান কে নুর আলম মুনের শুভেচ্ছা রূপগঞ্জের খালে বিলে ভোগান্তি আরেক নাম কচুরিপানা এবার তারাব পেপার গোডাউনে আগুন রূপগঞ্জে সিটি মিলে আগুন, দগ্ধ ২ রূপগঞ্জে র‌্যাবের অভিযান : ৭ জুয়ারী আটক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সর্বত্রই ব্যাপক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জে ভূমি জালিয়াত চক্রের হোতা গ্রেফতার রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযান, ককটেল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩ রূপগঞ্জ কাঞ্চনে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার পুলিশের ফেইসবুকে স্ট্যাটাস নিখোঁজ প্রতিবন্ধি শিশুকে খুঁজে পেলো মা ।
November 29, 2021, 12:22 am
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

পাপ্পা গাজীকে নব নির্বাচিত মহিলা মেম্বার সেলিনা আক্তার রিতা`র ফুলের শুভেচ্ছা।

রূপগঞ্জ বার্তা ডেস্ক 102 বার পঠিত
Update : Monday, November 15, 2021

শাকিল আহম্মেদ নিজস্ব প্রতিবেদন ঃ. নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা গাজী কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়নের পরিষদের ৭,৮ও ৯ নং ওয়ার্ড থেকে নব নির্বাচিত মহিলা মেম্বার সেলিনা আক্তার রিতা।

এসময় সেলিনা আক্তার রিতা বলেন আমি ৭,৮ ও ৯ নং ওয়ার্ডবাসীর কাছে চিরকৃতজ্ঞ তাঁরা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করে তাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন।

তিনি আরো বলেন মাননীয় বস্তু ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এমপি মহোদয়ের নির্দেশনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা গাজীর অনুপ্রেরণায় ৭,৮ও ৯ নং ওয়ার্ড কে একটি মাদক মুক্ত আধুনিক ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো এবং চনপাড়া থেকে সন্ত্রাস ও বিচার বানিজ্য মুক্ত করে জনগণের নিরাপদ আশ্রয় কেন্দ্র হিসাবে গড়ে তুলবো।


এই বিভাগের আরও খবর