সর্বশেষ:
রূপগঞ্জে গুড়িয়ে দেয়া হলো বেলদী বাজারসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা সোনারগাঁও এক আতংকের নাম হালিম মেম্বার আপনার জীবনে এই পাঁচটি অভ্যাস প্রয়োগ করে জীবনকে বদলে ফেলুন রূপগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে স্কুলে শিক্ষার্থীরা নবী হোসেনের পিতার মৃত্যুতে রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনছর আলী`র গভীর শোক প্রকাশ বিডি ক্লিন রূপগঞ্জ পরিচ্ছন্নতার ১৮তম ইভেন্ট পালন । কায়েতপাড়া ও নগরপাড়া যুব সমাজের উদ্যোগে ডিগবার ফুটবল ফাইনাল ম্যাচ-২০২১ ইং অনুষ্ঠিত। রূপগঞ্জে রংতুলি ব্লাড ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় অনুষ্ঠিত রূপগঞ্জে বিদ্যালয়ের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে স্বেচ্ছাসেবীরা রূপগঞ্জে আরও একজনের মাথার খুলি ও হাড় উদ্ধার
September 17, 2021, 7:12 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

কায়েতপাড়ায় ৩নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী আব্দুল মতিন ভূঁইয়ার গনসংযোগ।

খোরশেদ আলম 112 বার পঠিত
Update : Wednesday, September 8, 2021

খোরশেদ আলম, রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃআর মাত্র কয়েকমাস পরই রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নির্বাচন। নির্বাচন যত ঘনিয়ে আসছে ততই কায়েতপাড়া ইউনিয়নের নির্বাচন নিয়ে উত্তাপ বাড়ছে। তারই ধারাবাহিকতায়  কায়েতপাড়া কামসাইর ৩নং ওয়ার্ডে বাড়ছে নির্বাচনী উত্তাপ। ছোট এ ওয়ার্ডটিতে হয়েছে ৩ হাজারের অধিক ভোটার সংখ্যা । তাই আসন্ন কায়েতপাড়া ইউপি নির্বাচনে ৩ নং ওয়ার্ডের সম্ভব প্রার্থীরা আগে থেকে যে যার মতো করে মাঠে চষে বেড়াচ্ছেন। এছাড়াও সম্ভব প্রার্থীরা প্রতিদিনই উঠান বৈঠক, সভা ও ব্যানার ফেস্টুনের মাধ্যমে তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ৮ সেপ্টেম্বর বুধবার বিকালে ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেছেন ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুল মতিন ভূঁইয়া।
 তবে স্থানীয় এলাকাবাসী দাবি আসন্ন নির্বাচনে তাঁরা কোন প্রার্থীর প্রচার প্রচারণায় বিশ্বাসী হয়ে প্রার্থী নির্বাচিত করবে না। কামসাইর কে মাদক মুক্ত একটি আধুনিক ওয়ার্ড হিসাবে গড়ে তুলতে পারবেন এমন কাউকে আগামী নির্বাচনে নির্বাচিত করবে বলেন জানায়।তবে নির্বাচনী এলাকা ঘুরে জানা যায় কামসাইর ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুল মতিন ভূঁইয়া জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। মুলত শিক্ষিত,সৎ, ন্যায় পরায়ণতার কারনেই  আব্দুল মতিন ভূঁইয়া  দলের তরুণ আর উদীয়মান নেতাদের কাছে হয়ে উঠেছেন এক অনুকরণীয় নেতা। দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।
এ সময় আব্দুল মতিন ভূঁইয়া বলেন-গত নির্বাচনে কামসাইর বাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছিলো। নির্বাচনে জয় যুক্ত হওয়ার পরে এলাকার বেশ উন্নয়ন মুলক কাজ করেছি। বেশ কিছু কাজ করার উদ্যোগ গ্ৰহন করেছি। অএ ওয়ার্ডটি ঘনবসতিপূর্ণ হওয়ায় এখানে প্রয় নিষ্কাশন ব্যবস্থা নেই। সেহেতু যদি কামসাইর বাসী আমাকে পুনরায় নির্বাচিত করে তাহলে আমার এ অসমাপ্ত কাজগুলো করে এলাকাবাসীর পাশে থাকবে ইনশাআল্লাহ।


এই বিভাগের আরও খবর