সর্বশেষ:
রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রভাবশালীদের মসজিদে তালা জলাবদ্ধতা নিরসন কার্যক্রম পরিদর্শন করলেন মন্ত্রী-মেয়র রূপগঞ্জে জুয়া খেলায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে হত্যার চেষ্টা রূপগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে দলীয় নেতাকর্মীদের সাথে আওয়ামীলীগ নেতা আনছর আলীর ঈদ শুভেচ্ছা বিনিময়। রূপগঞ্জে স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূর আত্মহত্যা রূপগঞ্জে আলাদা স্থান থেকে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার। রূপগঞ্জে ঈদ উপলক্ষে আওয়ামিলীগ নেতা আনছর আলীর ঈদ সামগ্রিক ও নগর অর্থ বিতরণ রূপগঞ্জে মাদ্রাসা ও এতিমখানার ছাত্ররা পেল আওয়ামীলীগ নেতা আনছর আলীর কোরবানীর গরু উপহার। স্বপন দাস বিজয়ের নতুন গান ”এলেনা ফিরে” রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত।
July 28, 2021, 4:22 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

কাঞ্চনে মসজিদের ছাদ থেকে বিপুল দেশীয় অস্ত্র উদ্ধারঃ আটক ১

রূপগঞ্জ বার্তা ডেস্ক 525 বার পঠিত
Update : Thursday, July 1, 2021

রূপগঞ্জ বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি মসজিদে অভিযান পরিচালনা করে বিভিন্ন ধরনের প্রায় ১১০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কাঞ্চন পৌরসভার কেন্দুয়া এলাকার কেন্দুয়া মসজিদের হেফজখানার নির্মাণাধীন একটি দ্বোতলা ভবন থেকে এ দেশীয় দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ ঘটনায় কাউসার মিয়া (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার ভোলাব ইউনিয়নের কড়াটিয়া এলাকার আলী হোসেনের ছেলে।

জেলা ’গ’ সার্কেলের সহকারী পুলিশ (এএসপি) আবির হোসেন জানান, গত দুইদিন ধরে এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের দুইপাশে বালু ভরাটকে কেন্দ্র করে কাঞ্চনে আওয়ামীলীগ ও যুবলীগের মাঝে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে আসছিল। এসকল ঘটনার জের ধরে কাঞ্চনে আইন শৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে পুলিশ সাড়াশি অভিযান পরিচালনা করে।

বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কাঞ্চন পৌরসভার কেন্দুয়া এলাকার কেন্দুয়া জামে মসজিদের পাশে মসজিদের হেফজখানার নির্মাণাধীন ভবনের ছাঁদে তল্লাশি চালিয়ে রামদা, চাপাতি সহ ১১০ টি দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় কাউসার নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা হয়েছে।

http://Facebook.com/rupgonjbarta24


এই বিভাগের আরও খবর