সর্বশেষ:
একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা এর ১০ তম বৃক্ষরোপণ কর্মসূচি একতা ব্লাড ও সমাজকল্যাণ সংস্থা এর ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে অলোচনা সভা ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত। অবশেষে দেশে নিষিদ্ধ হচ্ছে ফ্রি ফায়ার ও পাবজি গেম রূপগঞ্জে নবাগত ওসি’র সাথে কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের শুভেচ্ছা বিনিময় রূপগঞ্জে আন্তজার্তিক মাসিক ব্যবস্থাপনা দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত ঘূর্নীঝড় “ইয়াস” মোকাবেলায় রূপগঞ্জ উপজেলা প্রশাসনের প্রস্তুতি কুষ্টিয়ার আমির হামজার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর আজ জাতীয় কবির ১২২তম জন্মবার্ষিকী কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জা‌হেদ আলীর বিরু‌দ্ধে মিথ্যা মামলা `র প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হামাসের শর্ত মেনেই ইসরাইলের যুদ্ধ বিরতি ঘোষনা
June 13, 2021, 2:39 pm
শিরোনাম:
পরীক্ষা মূলক সম্প্রচার চলছে

Categories

আসন্ন তুজারপুর ইউপি নির্বাচনে বঙ্গ টিভির ব্যাবস্থাপণা পরিচালক রাসেল মিয়া হৃদয়কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী

রূপগঞ্জ বার্তা ডেস্ক 280 বার পঠিত
Update : Wednesday, February 10, 2021

ডেস্কঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার তুজারপুর ইউনিয়নের মা মাটি ও মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে নির্বাচনে অংশগ্রহণ  করছেন বঙ্গ টিভির ব্যাবস্থাপণা পরিচালক ও বঙ্গ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রাসেল মিয়া হৃদয়।

এসময় এলাকাবাসী জানায় রাসেল মিয়া হৃদয় করোনাকালীন সময়ে আমাদের পাশে ছিলেন। এছাড়াও এলাকাবাসীর সবার বিপদে আপদে সব সময় রাসেল মিয়া হৃদয় ভাইকে পাওয়া যায়। আমরা চাই রাসেল মিয়া হৃদয় ভাই যেনো চেয়ারম্যান হয়ে এলাকাবাসীর জন্য কাজ করতে পারে।

আরেক জন এলাকাবাসীর জানায় মানবিক কাজের মধ্যে দিয়ে তুজারপুর ইউনিয়নের মা মাটি ও মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছে এই মানবতার অগ্রদূত রাসেল মিয়া হৃদয় ভাই।

রাসেল মিয়া হৃদয়ের সাথে কথা বলে যানা যায়   জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে তুজারপুর ইউনিয়ন বাসীর পাশে থাকতে চায় রাসেল মিয়া হৃদয়। 

রাসেল মিয়া হৃদয় আরো বলেন,আওয়ামী  যুবলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, সত্য পথের পথিক, ফরিদপুর ৪ আসনের মাননীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন ভাইয়ের আস্থা বাজন এবং তুজারপুর ইউনিয়ন বাসীর এক কনিষ্ঠ প্রান হয়ে তুজারপুর ইউনিয়ন কে রোল মডেল হিসেবে পরিচয় করবো ইনশাআল্লাহ  তার জন্য চাই সকালের দোয়া ও ভালোবাসা।

Our Facebook Page


এই বিভাগের আরও খবর